নবীগঞ্জে ২দিন ব্যাপী বিজ্ঞান প্রযুক্তি মেলা ও কুইজ প্রতিযোগিতা সমাপ্ত

নবীগঞ্জ( হবিগঞ্জ) থেকে নিজস্ব সংবাদদাতা : “বিজ্ঞান ও প্রযুক্তি, উদ্ভাবনেই সমৃদ্ধি” প্রতিপাদ্য সামনে রেখে দেশব্যাপী শিক্ষার্থীদের বিজ্ঞান ও প্রযুক্তিগত জ্ঞান চর্চায় সম্পূক্ত রাখার অপরিবার্যতা বিবেচনায় নবীগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে দুই দিনব্যাপী (৪৫ তম বিজ্ঞান মেলা) ৮ম বিজ্ঞান অলিম্পিয়াড ও ৮ম বিজ্ঞান বিষয়ক কুইজ প্রতিযোগিতা সমাপ্ত হয়েছে।
গতকাল বৃহস্পতিবার বেলা ২টায় উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা অনুপম দাশ অনুপের সভাপতিত্বে ও উপজেলা পজীপ কর্মকর্তা সাকিল আহমদের পরিচালনায় আলোচনা সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) শাহীন দেলোয়ার, ড. সঞ্জিত সেন রায়, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শাহ আলম, নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এম.এ আহমদ আজাদ, সাধারণ সম্পাদক, সময় পত্রিকার প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক সেলিম তালুকদার, সহকারী প্রোগ্রামার কাজী মইনুল ইসলাম, ইনাতগঞ্জ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক শাহীনুর রহমান, ইউএনও অফিসারের সিএ মোঃ মাহবুবুর রহমান প্রমুখ।এছাড়াও বিভিন্ন স্কুল কলেজ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষিকা এবং ছাত্র/ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।
সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা অনুপম দাশ অনুপ বলেন, উপজেলা সরকারি ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ২৩টি স্টল অংশগ্রহন করে। এই স্টল গুলো স্মার্ট সিটি নির্মাণ লক্ষ্যে ও দূষণমুক্ত পরিবেশ করার লক্ষ্যে বিভিন্ন পদক্ষেপ উপস্থাপন করেছে।
পরিশেষে দুই দিনব্যাপী (৪৫তম বিজ্ঞান মেলা) ৮ম বিজ্ঞান অলিম্পিয়াড ও ৮ম বিজ্ঞান বিষয়ক কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা