নিখোঁজের ২দিন পর নোয়াখালীর সদরে এক শিশুর লাশ উদ্ধার

নোয়াখালী প্রতিনিধি::নিখোঁজের ২দিন পর শনিবার সন্ধায় জেলার সদর উপজেলার নোয়ান্নই ইউনিয়নের সাহাজাদ পুর গ্রাম থেকে ৭ বছরের এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ।
নিহত শিশুর নাম মেহরাজ হোসেন (৭)। সে বেগমগঞ্জ উপজেলার জিরতলী ইউনিয়নের দৌলতপুর গ্রামের মো: সোলেমানের ছেলে। গত ২দিন আগে বৃহস্প্রতিবার দুপুরে মাদ্রাসা ছুটির পর থেকে সে আর বাড়ী ফেরেনি।
বাড়ীতে না আসায় পরিবারের লোকজন তাকে অনেক খোজাখুজি করে কোথাও না পেয়ে শুক্রবার বেগমগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করেন এবং এলাকায় মাইকিং করা হয়। শনিবার সন্ধায় এলাকাবাসী নোয়ান্নই ইউনিয়নের শাহাজাদপুর গ্রামের একটি পরিত্যাক্ত জমির পাশে একটি শিশুর মৃত দেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় । এই স্থানটি সদর ও বেগমগঞ্জ সিমান্ত এলাকা ।
সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আনোয়ার হোসেন জানান, বেগমগঞ্জ উপজেলার জিরতলী ইউনিয়নের দৌলতপুর গ্রামের মো: সোলেমানের ছেলে ২দিন আগে বৃহস্প্রতিবার দুপুরে মাদ্রাসা ছুটির পর বাড়ী আসার পথে নিখোঁজ হয়। শুক্রবার একটি মোবাইল নাম্বার থেকে মোটা অংকের মুক্তিপণ দাবী করে। মুক্তিপণ না পেয়ে সন্ত্রাসীরা তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয় বলে পুলিশ ধারনা করছে। এ ঘটনায় তদন্ত চলছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে প্রেরন করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা