নোয়াখালীতে মুজিববর্ষ উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর জমি ও ঘর হস্তান্তর

নুরুন্নবী নবীন, নোয়াখালী প্রতিনিধি :: মুজিববর্ষ উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর ভূমিহীন ও গৃহহীন পরিবারকে খাস জমি ও গৃহ প্রদান কার্যক্রমের ২য় পর্যায় উদ্বোধন উপলক্ষ্যে নোয়াখালীর বিভিন্ন উপজেলার ৮৩৫ টি গৃহ দ্বিতীয় পর্যায়ের উদ্বোধনের অন্তর্ভুক্ত থাকায় নোয়াখালী জেলার সোনাইমুড়ী উপজেলা প্রান্ত থেকে উদ্বোধন অনুষ্ঠানে সংযুক্ত হন নোয়াখালী জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান। এ সময় নোয়াখালী জেলা প্রশাসক,  ২০০ টি পরিবারের মধ্যে জমি ও গৃহ হস্তান্তর করেন।
নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলায় বীর শ্রেষ্ঠ রুহুল আমিন অডিটোরিয়ামে আলোচনাসভা ও প্রধানমন্ত্রীর ভার্সুয়াল উদ্বোধনে অংশ গ্রহন করেন উপকারভোগী পরিবারসহ বিভিন্ন পর্যায়ের সরকারী কর্মকর্তাবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক খোরশেদ আলম খান, পুলিশ সুপার আলমগীর হোসেন, নোয়াখালী-১ আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহীম, প্রধানমস্ত্রীর ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর আলম।

নোয়াখালীতে ক শ্রেণীর পরিবার পুনর্বাসনের লক্ষ্যে দুই পর্যায়ে মোট ১২৮৬টি একক গৃহ বরাদ্দ করা হয়।  দ্বিতীয় পর্যায়ে প্রধনিমন্ত্রী শেখ হাসিনা আজ নোয়াখালীতে ৮৩৫টি ঘর ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে উকারভোগী পরিবারের মাঝে হস্তান্তর করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা