নোয়াখালীতে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও একজনের মৃত্যু, শনাক্ত ১০২

নুরুন্নবী নবীন, নোয়াখালী প্রতিনিধি :: নোয়াখালীতে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন আরও একজন। এ নিয়ে জেলায় করোনাভাইরাসে মোট মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ১২৬ জনে। এ সময় নতুন করে ১০২ জনের করোনা শনাক্ত হয়েছে। ফলে জেলায় মোট শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়াল ৯ হাজার ৫৭৫ জনে।

শুক্রবার (১১ জুন) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন নোয়াখালী জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার।

সিভিল সার্জন জানান, নোয়াখালীর ল্যাবে ৩৮৭টি নমুনা পরীক্ষায় ১০২ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে নোয়াখালী সদরের ৫৯ জন, বেগমগঞ্জের ১১ জন, সুবর্ণচরের একজন, সোনাইমুড়ীর ছয় জন, চাটখিলের ৩ জন, সেনবাগের ৩ জন, কোম্পানীগঞ্জের ১৪ জন ও কবিরহাটের ৫ জন রয়েছেন।

এ নিয়ে নোয়াখালীতে করোনায় আক্রান্ত হিসেবে মোট শনাক্ত হয়েছেন ৯ হাজার ৫৭৫ জন। যার মধ্যে সদরের ৩ হাজার ৫২০ জন আর বিভিন্ন উপজেলায় ৬ হাজার ৬৬ জন।

তিনি আরও জানান, গত ২৪ ঘণ্টায় মারা যাওয়া একজনসহ করোনায় নোয়াখালীতে মোট মৃত্যু হয়েছে ১২৬ জনের। যার মধ্যে সদরের ২৩ জন আর বিভিন্ন উপজেলার ১০৩ জন।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার (১০ জুন) বিকেল ৫টায় জেলা প্রশাসক খোরশেদ আলম খান করোনা সংক্রমণ প্রতিরোধে নোয়াখালীর পৌরসভা ও সদর উপজেলার ছয়টি ইউনিয়নে চলমান লকডাউনের সময়সীমা আরও সাতদিন বাড়িয়ে ১৮ জুন পর্যন্ত বাড়ানোর কথা জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা