নোয়াখালীতে তিন বছরপর হত্যা মামলার ২ আসামি গ্রেপ্তার

নবীন,নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর চাটখিল উপজেলায় অঞ্জলি রানী ঘোষ (৪২) কে হত্যার তিন বছর পর ২ দুই আসামীকে গ্রেপ্তার করেছে সিআইডি।

গ্রেপ্তারকৃতরা হলেন,নোয়াখালী চাটখিল উপজেলার ছয়ানী টগবা গ্রামের মৃত গিরেন্দ্র চন্দ্র ঘোষের ছেলে (৩৫) হারাধন চন্দ্র ঘোষ ও একই গ্রামের হারাধন চন্দ্র ঘোষের ছেলে সাগর চন্দ্র ঘোষ (২৪)।

রোববার দুপুরে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে সিআইডি নোয়াখালী জানায়, শনিবার বিকালে কুমিল্লা জেলার লালমাই এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

প্রেস বিজ্ঞপ্তির আরো জানা যায়, গত ২০১৮ সালের ২৬ এপ্রিল সকালে চাটখিল উপজেলার টগবা গ্রামের গোপাল বাড়ির নারায়ন চন্দ্রের স্ত্রী অঞ্জলি রানী ঘোষ এর সাথে একই বাড়ির হারাধন চন্দ্র ঘোষ এবং ছেলে সাগর চন্দ্র ঘোষের থুথু ফেলা নিয়ে তাদের দ্বন্দ হয়। এক পর্যায়ে উভয়ের সাথে ধাক্কাধাক্কি ও মারামারি হয়। এতে অঞ্জলী ঘোষ ঘটনাস্থলে মারা যায়। পরে অঞ্জলী ঘোষের স্বামী নারায়ন চন্দ্র ঘোষ বাদী হয়ে হারাধন চন্দ্র ঘোষ ও তার ছেলে সাগর চন্দ্র ঘোষকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা হওয়ার পর থেকে তারা দুই দীর্ঘ দিন পলাতক ছিলো। পরে বিশেষ পুলিশ সুপার নোয়াখালী সিআইডি মো. বশির আহামেদ এর নির্দেশনায় গতকাল শনিবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লা জেলার লালমাই এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

নোয়াখালী জেলা সিআইডি’র (এডমিন) পুলিশ পরিদর্শক মুহাম্মদ রফিকুল ইসলাম আসামীদের গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে জানান, দুই আসামী আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা