নোয়াখালী কোম্পানীগঞ্জে বসত ঘরে হামলা, আতংকে শিশুর মৃত্যু, আহত-৬

নোয়াখালী প্রতিনিধি::নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরফকিরা ইউনিয়নে বসত ঘরে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। এসময় আতংকে তিশা আক্তার (৮) নামের একটি শিশু মারা যায়। হামলায় নারীসহ অন্তত ৬ জন আহত হয়েছে। হামলাকারীরা ঘরে থাকা অন্তত দুই লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

আহতরা হলেন, হুমায়ুন কবির (৬০), কামাল হোসেন (৪০), গুলশান আক্তার (৩০), মোঃ শাহজাহান (৩০), মোঃ হারুন (২৮) ও আবু নাছের (২৯)। আহতদেরকে কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এঘটনায় মঙ্গলবার দুপুরে নিহতের বাবা মাহমুদুল হাসান বাদী হয়ে ১৩জনকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন। নিহত তিশা আক্তার চরফকিরা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মাহমুদুল হক কাষ্টমের বাড়ীর মাহমুদুল হাসানের মেয়ে।

অভিযোগ সূত্রে জানা গেছে, জায়গা জমি ও পূর্ব শত্রুতার জের ধরে দেশীয় অস্ত্র নিয়ে সকালে আসামীরা মাহমুদুল হাসানের বসত ঘরে হামলা চালায়। এসময় পরবিাররে লোকজনকে এলোপাতাড়ি কুপিয়ে ও পিটিয়ে জখম করে এবং হাসানের স্ত্রীকে শ্লীলতাহানী করে। হামলাকারীরা তাদের ঘরে থাকা নগদ টাকা, স্বর্ণ, মোবাইলসহ অন্তত দুই লাখ টাকার মূল্যবান মালামাল লুট করে নিয়ে যায়। পরে আহতদের আত্মচিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়।

নিহতের বাবা মাহমুদুল হাসান অভিযোগ করে বলেন, হামলাকারীরা ঘরের সবাইকে এলোপাতাড়ি মারধর ও কোপানোর সময় আতংকিত হয়ে পড়ে গিয়ে তাঁর মেয়ে তিশা আক্তার মারা যায়।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, ঘটনায় ১৩জনকে আসামী করে নিহতের বাবা একটি মামলা দায়ের করেছেন। অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা