নোয়াখালী-১ আসনে শেষ মুহুর্তের আলোচনায় দুই ব্যারিস্টার

নোয়াখালী থেকে নবীন::নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ি আংশিক) আসনে শেষ মুহুর্তের আলোচনায় রয়েছেন দুই ব্যারিস্টার। তাদের মধ্যে একজন হলেন বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব ব্যারিস্টার এ এম মাহবুব উদ্দিন খোকন। অপরজন বিকল্পধারা বাংলাদেশের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার ওমর ফারুক।

ব্যারিস্টার এ এম মাহবুব উদ্দিন খোকন ২০০৮ সালে বিএনপি থেকে এই আসনে সংসদ সদস্য নির্বাচিত হন। দলীয় নেতাকর্মীরা জানিয়েছে, একাদশ সংসদ নির্বাচনে এই আসনে বিএনপি থেকে তাঁর মনোনয়ন পাওয়া প্রায় নিশ্চিত।

মাহবুব উদ্দিন খোকন বলেন, ‘এই আসনে ধানের শীষের জনপ্রিয়তা শীর্ষে। জনগণ নির্ভয়ে ভোট দিতে পারলে আমি বিপুল ভোটে ব্যবধানে বিজয়ী হবো।’

বিকল্পধারার নেতাকর্মীদের ভাষ্য অনুযায়ী, আওয়ামী লীগের সঙ্গে আসন সমঝোতায় এই আসনটি তাদেরকে ছেড়ে দেয়ার বিষয়ে দুই দলের মধ্যে আলোচনার মাধ্যমে মতোক্য হয়েছে।

বিকল্পধারার জেলা শাখার সাধারণ সম্পাদক ডা: শাহাদাত হোসেন জানান, গত রোববার জেলা রির্টানিং কর্মকর্তার কাছ থেকে ব্যারিস্টার ওমর ফারুকের মনোনয়নপত্র সংগ্রহ করা হয়। এর আগে তিনি গত বৃহস্পতিবার ঢাকায় দলীয় মনোনয়পত্র সংগ্রহ করেন।

এ ব্যাপারে ব্যারিস্টার ওমর ফারুক বলেন, ‘আমাদের দলের মহাসচিব ও আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের মধ্যে বৈঠকে আসটি বিকল্পধারাকে ছেড়ে নেয়ার বিষয়ে নীতিগত সিদ্ধান্ত হয়েছে। আগামী দুই একদিনের মধ্যে চুড়ান্ত সিদ্ধান্ত চুড়ান্ত হবে। আমার সততা ও নিষ্ঠার কারণে নতুন ভোটার এবং দল নিরপেক্ষ ভোটারদের মধ্যে আমার জনপ্রিয়তা শীর্ষে রয়েছে। আমি মনোনয়ন পেলে বিপুল ভোটে বিজয়ী হয়ে আসনটি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিতে পারবো।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা