বাহুবলে ৫ দিনব্যাপী বার্ষিক উৎসবের শুরুতে ৫০১ কণ্ঠে গীতাপাঠ

উত্তম কুমার পাল হিমেল, নবীগঞ্জ,হবিগঞ্জ থেকেঃ বাহুবল উপজেলার মিরপুরের জয়পুর শ্রীশ্রী শচী অঙ্গন ধাম (মহাপ্রভুর মামার বাড়ি) জয়পুরে ৪৩ তম ৫ দিন ব্যাপী বার্ষিক ১৬ প্রহরব্যাপী হরিনাম যজ্ঞ অনুষ্টানের শুরুতে ৫০১ জন পাঠকের কণ্ঠে একসাথে গীতা পাঠ অনুষ্টানটি ছিল সিলেট বিভাগের সবচেয়ে বড় পাঠের উৎসব।
অনুষ্টানে পাঠক ছাড়াও হাজারো ভক্তের সমাগমে মুখরিত ছিল শচীমাতা অঙ্গনটি। উৎসব উদযাপন কমিটির সভাপতি শ্রী শেখর রঞ্জন দেব পান্না এবং সাধারণ সম্পাদক দৈনিক ভোরের কাগজ পত্রিকার জৈষ্ট্য প্রতিবেদক শ্রী  অভিজিৎ ভট্টাচার্য্যর সার্বিক তত্বাবধানে অনুষ্টানের শুরুতে মন্দির কমিটির সভাপতি অধ্যক্ষ নিখিল ভট্টাচার্যের পৌরহিত্যে এবং অধ্যক্ষ গৌরাঙ্গ চন্দের সহযোগীতায় পাঁচ শতাধিক পাঠকের সমসুরে গীতাপাঠ অনুষ্টানটি সিলেট বিভাগের সকল ধর্মপ্রাণ মানুষের মধ্যে দৃষ্টি আর্কষণ করছে।
এছাড়াও অনুষ্টানে আগামী শনিবারে অনুষ্টানে  যোগ হচ্ছে ভারতের নবদ্বীপ থেকে শ্রী গৌরাঙ্গ  মহাপ্রভুর পাদুকা আনা হচ্ছে, দুর্লভ শ্রী পাদুকা দর্শন করে মাবন জীবন ধন্য করতে ভক্তবৃন্দরা দলবেধে ছুটছেন অনুষ্টান প্রাঙ্গনে। ৫০১ কণ্ঠে পাঠ অনুষ্টানে সিলেট বিভাগের বিভিন্ন উপজেলা থেকে বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহন করেন।
নবীগঞ্জ পারমার্থিক পাঠক ফোরামের সভাপতি অজিত কুমার দাশ এবং নবীগঞ্জ উপজেলা গীতা পরিষদের সাধারন সম্পাদক ও নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি উত্তম কুমার পাল হিমেলের সার্বিক তত্বাবধানে উক্ত অনুষ্টানে উপজেলা গীতা পরিষদের সভাপতি নারায়ন রায়,পাঠক ফোরামের সহ সভাপতি  সঞ্জয় দাশ, পাঠক কানাই লাল দাশ,বিজয়া পাল,তৃষ্ণা বনিক,লীলা সরকার,পাঠক সঞ্জয় কুমার ধাম,প্রজেশ রায়,অভি সুত্রধরসহ নবীগঞ্জের ৩৫  জন নেতৃবৃন্দ অনুষ্টানে যোগদান করেন।
অনুষ্টানে শ্রী মঙ্গলের ডাঃ নিবাস পালের সৌজন্যে সকল পাঠকের মাঝে উত্তরীয় এবং গীতাগ্রন্থ দান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা