যুদ্ধ করেছিলেন বলেই আজ আমরা ভাল আছি- মিছবাহউর রহমান

নবীগঞ্জ ( হবিগঞ্জ)থেকে নিজস্ব সংবাদদাতা : মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  মিছবাহউর রহমান বলেছেন মুক্তিযোদ্ধারা জাতির গর্বিত সন্তান। আপনারা সেদিন যুদ্ধ করেছিলেন বলেই আজ আমরা ভাল আছি।
তিনি বলেন, আপনারা যারা মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেছিলেন আর মুক্তিযুদ্ধের মধ্য দিয়ে এই দেশকে স্বাধীন করতে আপনারা যে কাজটি করেছেন আমাদের পরবর্তী প্রজন্মের আর কারো পক্ষে এটা করা সম্ভব নয়। যে কারণে আপনারা হলেন জাতির শ্রেষ্ঠ সন্তান। আপনাদের মাধ্যমে আমরা পেয়েছি একটি দেশ ও লাল সবুজের পতাকা।
তিনি আরো বলেন,বাংলাদেশ যতদিন থাকবে, বাঙালি জাতি থাকবে, প্রগতির চিন্তা-চেতনা থাকবে, ততদিন মুক্তিযুদ্ধ ও মুক্তিযোদ্ধারা চিরভাস্বর হয়ে থাকবেন। পরাধীনতার শৃঙ্খল ভেঙ্গে স্বাধীন সার্বভৌম বাংলাদেশের পতাকা উড্ডীন করার যে গৌরব দেশের মুক্তিযোদ্ধাদের, এই গৌরবের অংশীদার আর কারো হওয়ার সুযোগ নেই।
গতকাল রবিবার সকালে নবীগঞ্জ উপজেলার পানিউন্দা গ্রামের বীর মুক্তিযোদ্ধা সাবেক এএসপি  জাহিদ চৌধুরী উদ্যোগে তার   বাড়িতে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও মিলন মেলায় আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
বীর মুক্তিযোদ্ধা নুর উদ্দিন আহমদ বীর প্রতীকের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায়  প্রধান বক্তা ছিলেন হবিগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা সংসদ ইউনিট কমান্ডের সাবেক কমান্ডার জুয়েল আহমদ।
বিশেষ অতিথি ছিলেন, নব নির্বাচিত নবীগঞ্জ  উপজেলা পরিষদের চেয়ারম্যান মুজিবুর রহমান শেফু,সাবেক ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামিলীগের সাবেক সভাপতি ইমদাদুর রহমান মুকুল,বীর মুক্তিযোদ্বা জালাল সিদ্দিকি,বীর মুক্তিযোদ্বা আব্দুর রশিদ,বীর মুক্তিযোদ্বা শাহ আনিছ আলী প্রমূখ।
অনুষ্টান পরিচালনা করেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক নিজামুল ইসলাম চৌধুরী  ও বীর মুক্তিযোদ্ধার  সন্তান হাফিজ কারী মৌলানা জাহাঙ্গীর আলী।
আলোচনা সভাশেষে অতিথিবৃন্দদের মধ্যন্থ্যভোজে হরিণের মাংশ  দিয়ে আপ্যায়ন করান অনুষ্টানের আয়োজক সাবেক এএসপি বীর মুক্তিযোদ্ধা জাহিদ চৌধুরী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা