ভৈরবে যথাযথ মর্যাদায় জাতিরজনক বঙ্গবন্ধুর ৪৫ তম শাহাদাত বার্ষিকী পালিত

জামাল আহমেদ,ভৈরব প্রতিনিধি ॥ কিশোরগঞ্জের ভৈরবে যথাযথ মর্যাদায় জাতিরজনক বঙ্গবন্ধুর ৪৫ তম শাহাদাত বার্ষিকী পালিত হয়েছে । দিবসটি উপলক্ষ্যে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বঙ্গ-বন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেছেন উপজেলা প্রশাসন,আওয়ামীলীগ,মুক্তিযোদ্ধা সংসদসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন ।
পরে উপজেলা সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বঙ্গ-বন্ধুর জীবনী নিয়ে আলোচনা অংশ নেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব মোঃ সায়দুল্লাহ মিয়া । এ সময় অন্যান্যদের মধ্যে আলোচনাসভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, ভৈরব উপজেলা সহকারি কমিশনার (ভূমি) হীমাদ্রী খীসা,ভৈরব থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহিন,ভৈরব উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মানোয়ারা বেগম পৌর আওয়ামীলীগ সভাপতি ও প্রেসক্লাব সাধারণ সম্পাদক এস.এম বাকি বিল্লাহ,পৌর আওয়ামীলীগ সাধারন সম্পাদক আতিক আহমেদ সৌরভ, প্রেসক্লাব সভাপতি অধ্যাপক শামসুজ্জামান বাচ্চু প্রমূখ ।
পরে শোক দিবস উপলক্ষ্যে যুব উন্নয়ন অধিদপ্তরের পক্ষ থেকে ১৭ জন বেকার যুব যুবতীর মাঝে ৮ লাখ ২৫ হাজার টাকার ্ঋণ বিতরন করা হয় । এছাড়াও দিবসটি উপলক্ষ্যে ভৈরব প্রেসক্লাব, ভৈরব পৌরসভাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান,সামাজিক সাংস্কৃতিক প্রতিষ্ঠান ও ধর্মীয় উপাসনালয় ও এতিমখানায় মিলাদ মাহফিল ও আলোচনাসভা খাবার বিতরন এবং জাতীয় পতাকা অর্ধনমিত ও কালো পতাকা উত্থোলন করা হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা