সিলেট ও হবিগঞ্জ থেকে বিদেশী মদ গাজাঁ সহ ৩ মাদক কারবারী গ্রেফতার

বুলবুল আহমেদ, নবীগঞ্জ হবিগঞ্জ প্রতিনিধিঃ-র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৯, সিলেট মাদক বিরোধী অভিযান পরিচালনা করে সিলেট বিভাগের বিভিন্ন স্থান থেকে ৭১ বোতল বিদেশী মদ ও ১৫ কেজি গাঁজাসহ ৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করে। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯, ব্যাটালিয়ন সদর, সিলেট এর একটি আভিযানিক দল গতকাল বুধবার (১৯ অক্টোবর) ২০২২ ইং তারিখ ১১টা ১০ মিনিটের সময় সিলেট জেলার জৈন্তাপুর থানা এলাকায় অভিযান পরিচালনা করে ৭১ বোতল বিদেশী মদসহ ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তি সিলেট জেলার কানাইঘাট থানার গাছবাড়ী নয়াগ্রাম এলাকার বাসিন্দা মৃত ওয়াছিল আলীর পুত্র খুবেব আহমদ (৪২)।

অপরদিকে আরেকটি অভিযানে র‌্যাব-৯, শায়েস্তাগঞ্জ ক্যাম্প, হবিগঞ্জের একটি আভিযানিক দল বৃহস্পতিবার (২০ অক্টোবর) ২০২২ ইং তারিখ ১টা ৩০মিনিটের সময় হবিগঞ্জ জেলার চুনারুঘাট এলাকায় অভিযান চালিয়ে ১৫ কেজি গাঁজা উদ্ধার পূর্বক ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা সিলেট জেলার বিশ্বনাথ থানার গাঁও এলাকার বাসিন্দা আবুল কাশেমের পুত্র মোঃ রমজান আলী (২২)। ও একই এলাকার বাসিন্দা রইছ আলীর পুত্র রাজা (৪০)।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত ব্যক্তিরা অবৈধ মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। মাদকের বিরুদ্ধে সরকার ঘোষিত জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে র‌্যাব-৯ এর গোয়েন্দা তৎপরতার চলমান অভিযান অব্যাহত থাকবে বলে আশ্বাস দেন সিলেট র‍্যাব-৯ এর সিনিয়র এএসপি মিডিয়া অফিসার আফসান- আল- আলম। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের পূর্বক আসামী ও জব্দকৃত আলামত সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা