হবিগঞ্জে বিএনপি নেতা আমানের উপস্থিতি ৩টি গ্রুপের আলাদা কর্মসূচি পালন

হবিগঞ্জ প্রতিনিধি::হবিগঞ্জে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক মন্ত্রী আমান উল্লাহ আমানের উপস্থিতিতে জেলা বিএনপি কর্মী সমাবেশ ৩টি গ্রুপে আলাদা আলাদা কর্মসূচি পালন করেছে। এনিয়ে শহরে উত্তেজনা ছড়িয়ে পড়লে গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে পুলিশ মোতায়ন করা হয়। আজ দুপুরে জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক জিকে গউছের নেতৃত্বে বিএনপি’র একাংশ শায়েস্তানগরস্থ অস্থাযী কার্যালয়ে কেন্দ্রীয় নেতা আমান উল্লাহ আমানকে নিয়ে কর্মীসমাবেশ করে।

অপর দিকে হবিগঞ্জ প্রেসক্লাবে মিলনাতনে জেলা বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ আহমেদুর রহমান আব্দাল ও অ্যাডভোকেট কামাল উদ্দিন আহমেদ সেলিম, এমজি মোহিতের নেতৃত্বে প্রতিবাদ ও কর্মী সমাবেশ করে। একই সময়ে শহরের ঈদগাহ এলাকা থেকে জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট এনামুল হক এনাম ও জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক এমএ মান্নানের নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করা হয়।

বিএনপি নেতা ডাঃ আহমেদুর রহমান আব্দাল ও এনামুল হক সেলিম জানান, জেলা বিএনপির কর্মী সমাবেশ সাধারণ সম্পাদকের অফিসে আহবান করায় আমরা কেন্দ্রীয় নেতা আমান উল্লাহ আমানকে বাধা দিয়ে জানিয়ে ছিলাম অন্য কোন স্থানে কর্মীসভার আয়োজন করার। কিন্তু আমান উল্লাহ আমান তিনি জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক জিকে গউছের ব্যক্তিগত অফিসে আয়োজিত কর্মী সভায় যোগ দিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা