কানাইঘাট পৌরসভার নির্বাচনে ১৪৬ ভোটে স্বতন্ত্র প্রার্থীকে হারিয়ে নৌকার প্রার্থী বিজয়ী

কানাইঘাট প্রতিনিধি:: সিলেটের কানাইঘাট পৌরসভার নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত মেয়র প্রার্থী লুৎফুর রহমান নৌকা প্রতীক নিয়ে বিজয়ী হয়েছেন।

উপজেলো নির্বাচন অফিসার ও সহকারি রিটার্নিং কর্মকর্তা আবুল হাসনাতের কাছ থেকে প্রাপ্ত তথ্যে জানা যায় লুৎফুর রহমান তার নিকটতম স্বতন্ত্র মেয়র প্রার্থী সোহেল আমিনকে মাত্র ১৪৬ ভোটের ব্যবধানে পরাজিত করে বিজয়ী হন। লুৎফুর রহমান (নৌকা) প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ৩৮৩২টি এবং তার নিকট প্রার্থী সোহেল আমিন (জগ) প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ৩৬৮৬টি।

এছাড়াও বর্তমান মেয়র স্বতন্ত্র প্রার্থী নিজাম উদ্দিন (নারিকেল গাছ) প্রতীক নিয়ে ৩০৭৩ ভোট ও বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী শরীফুল (ধানের শীষ) প্রতীক নিয়ে ২৪৩৬ ভোট পেয়েছেন।

কানাইঘাট পৌরসভার নির্বাচনে ১৯ হাজার ৪২৭ জন ভোটারের মধ্যে ১৪ হাজার ৪১৪জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। প্রতিটি ভোট কেন্দ্র ঘুরে দেখা গেছে ছোট-খাটো কিছু বিচ্ছিন্ন ঘটনা ছাড়াই কানাইঘাট পৌরসভার নির্বাচন শান্তিপূর্ণ উৎসব মুখর পরিবেশে সম্পন্ন হয়েছে।

প্রতিটি ভোট কেন্দ্রে পুরুষ ভোটারের চাইতে নারী ভোটারদের দীর্ঘ লাইন ছিল। মনসুরিয়া কামিল মাদ্রাসা ভোটকেন্দ্রে বিকেল ৩টার দিকে কিছু যুবক তরুন একটি বোথে প্রবেশ করে ব্যালেট পেপার ছিনিয়ে নিয়ে সীল মারার চেষ্টা করলে সাথে সাথে আইন শৃংখলা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা