ঢাকা- সিলেট মহা সড়কের মডেল বাজারে বেপরোয়া ট্রাকের ধাক্কায় নিহত, ১, আহত ২

বুলবুল আহমেদ, নবীগঞ্জ হবিগঞ্জ থেকেঃ– ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের মডেল বাজার নামক স্থানে ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গত মঙ্গলবার (১৫ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে এ সংঘর্ষের ঘটনাটি ঘটেছে।

শেরপুর হাইওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়,
সিলেট থেকে ছেড়ে আসা দ্রুুতগামী একটি
বেপরোয়া গতির ট্রাক ঢাকা মেট্টা- ট (১৫-২৬৭৭) নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের মডেল
বাজারস্থা আসা মাত্রই ঢাকা মুখী একটি মোটরসাইকেল (ঢাকা মেট্টো (হ ৫২-১৭৯২) কে মহাসড়কের মডেল বাজারস্থ সিলেটগামী মালবাহী ঐ ট্রাকের অজ্ঞাতনামা চালক ওভারটেক করার সময় মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে মহা সড়কের পাশ্ববর্তী জমিনে ট্রাকটি উল্টে যায়।এতে ঘটনাস্থলে মোটরসাইকেল চালক নবীগঞ্জ উপজেলার নিয়ামতপুর গ্রামের কেলেশ উল্ল্যার পুত্র মোঃ দিলদার মিয়া (২৫), একই গ্রামের বাহার উদ্দিনের পুত্র সালমান আহমেদ (২৪) ও উপজেলার পিটুয়া গ্রামের আব্দুল হান্নানের পুত্র মুজিব মিয়া (২৮) গুরুতর আহত হন। এতে তাৎক্ষনিকভাবে স্থানীদের সহায়তায় আহতদের হাসপাতালে প্রেরণ করা হয়। এতে সিলেট কমিউনিটি বেইজড হসপাতালে চিকিৎসাধাীন অবস্থায়
বুধবার সকাক ৫টার সময় নবীগঞ্জ উপজেলার নিয়ামতপুর গ্রামের বাহার উদ্দিনের পুত্র সালমান আহমেদ (২৪) মৃত্যুবরণ করেন। মৃত্যুর খবর শুনে নিহত ও আহতদের পরিবারে চলছে শোকের মাতম। তাদের কান্নায় আকাশ বাতাস বারি হয়ে ওঠছে।

এ ব্যাপারে শেরপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ নবীর হোসেন এর সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত স্বীকার করে বলেন, ঘটনাস্থল থেকে ট্রাক ও মোটরসাইকেল উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা