দক্ষিণ সুনামগঞ্জে মোদির আগমনের প্রতিবাদে হেফাজতের বিক্ষোভ

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি: দক্ষিণ সুনামগঞ্জে মোদির আগমনের প্রতিবাদে ও সারাদেশে শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিলে হেফাজতকর্মী, মাদরাসা-ছাত্র ও তৌহিদি জনতার ওপর পুলিশ কর্তৃক নির্বিচার গুলি ও হত্যাযজ্ঞের প্রতিবাদে দক্ষিণ সুনামগঞ্জ হেফাজতে ইসলামের উদ্যোগে বিক্ষোভ মিছিল করা হয়েছে।
শনিবার (২৭ মার্চ) দুপুর ২ টায় উপজেলার পাগলা বাজারের কান্দিগাঁও জামে মসজিদের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক মহাসড়ক প্রদক্ষিণ শেষে বাজারের কলেজ মার্কেটে এসে শেষ হয়।
সমাবেশ থেকে আগামীকাল রোববার দক্ষিণ সুনামগঞ্জসহ সারাদেশে সর্বাত্মক সকাল-সন্ধা হরতাল সফল করার আহ্বান জানানো হয়।
তবে শান্তিপূর্ণভাবে শেষ হয় সমাবেশ ও বিক্ষোভ মিছিল।
বিক্ষোভ মিছিলে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের সদস্যরাও অবস্থান নেন।
বিক্ষোভ মিছিল পরবর্তী পথসভায় কান্দিগাঁও মসজিদের ইমাম ও খতিব মাওলানা সুলতান আহমদের সভাপতিত্বে ও মাওলানা হাফিজ আবু সাঈদের পরিচালনায় বক্তব্য রাখেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মাওলানা তৈয়বুর রহমান, মাওলানা আফসার উদ্দিন, হাফিজ আব্দুল গাফফার, মাওলানা আব্দুল হাই, মাওলানা আতিকুল ইসলাম, মাওলানা খলিলুর রহমান, আবুল কালাম ও মাওলানা শামীম আহমদ।
সমাবেশে হেফাজত নেতারা বলেন, মোদি বিরোধী বিক্ষোভে পুলিশ নির্বিচারে ৫ জনকে হত্যা করেছে। তাদের প্রতি ফোটা রক্তের বদলা নেওয়া হবে।
এসময় মাওলানা জিয়াউদ্দিন ইউসুফ, মাওলানা বেলাল আহমদ, মুফতি রুহুল আমীন শাহারসহ হেফাজতের দুই শতাধিক নেতাকর্মী ও মুসল্লীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা