দক্ষিণ সুনামগঞ্জে হেফাজতের পিকেটিং

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি:হেফাজতে ইসলাম বাংলাদেশের ডাকা সকাল-সন্ধ্যা হরতাল শুরু হয়েছে। চলবে সন্ধ্যা ৬টা পর্যন্ত। কেন্দ্রীয় কর্মসূচি পালনে আজ রোববার (২৮ মার্চ) ফজরের নামাজের পর থেকেই দক্ষিণ সুুুুনামগঞ্জের রাস্তায় নেমে পিকেটিং  করছেন হেফাজতের নেতাকর্মীরা। অবস্থান নিয়েছেন উপজেলার পাগলা বাজার বাসস্ট্যান্ডসহ গুরুত্বপুর্ণ পয়েন্টগুলোতে।
এদিকে হরতালের কারণে সিলেট-সুনামগঞ্জের আঞ্চলিক সড়কগুলোতে গণপরিবহন চলাচল বন্ধ রয়েছে। তবে মাঝেমধ্যে সিএনজিচালিত অটোরিকশা, পিকআপ চলাচল করতে দেখা গেলেও হরতাল সমর্থকরা সেগুলো থামিয়ে দিচ্ছেন। আবার জরুরী প্রয়োজনে ব্যবহৃত হলে সেসব যান ছেড়ে দিতেও দেখা গেছে।
এদিকে হেফাজতে ইসলামের ডাকা হরতালকে কেন্দ্র করে সব ধরনের নাশকতা ও বিশৃঙ্খলা ঠেকাতে কঠোর অবস্থানে রয়েছে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ। তবে হেফাজতের কর্মসূচি পালনে কোনো বাধা দিচ্ছে না পুলিশ।
উল্লেখ্য, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরকে কেন্দ্র করে শুক্রবার ঢাকার বায়তুল মোকাররম মসজিদ প্রাঙ্গনে, ব্রাহ্মণবাড়িয়া ও চট্টগ্রামের হাটহাজারীতে সংঘর্ষ এবং পুলিশের গুলিতে মাদ্রাসাছাত্র নিহতের ঘটনা ঘটেছে। এর প্রতিবাদে আজ রোববার সারা দেশে হরতাল ঢেকেছে হেফাজতে ইসলাম বাংলাদেশ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা