নবীগঞ্জে দুর্বৃত্তের দেয়া আগুনে প্রবাসীর গাড়ি পুড়ে ছাই

বুলবুল আহমেদ:: নবীগঞ্জ উপজেলার দিনারপুর একাকার কান্দিগাঁও নামক এলাকায় একযুক্তরাজ্য প্রবাসীর মাইক্রোবাস আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। গত বৃহস্পতিবার রাত সাড়ে ১২ টার সময় এ ঘটনা ঘটে।
খবর পেয়ে নবীগঞ্জ থানা পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌছে প্রায় ঘন্টাব্যাপী চেষ্টা চালিয় পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার কান্দিগাঁও গ্রামের বাসিন্দা লন্ডন প্রবাসী হাজী শেখ আব্দুল আলীর পুত্র লন্ডন প্রবাসী শেখ মাসুদের বাড়ি ঢাকা-সিলেট মহাসড়কের পাশে অবস্থিত। তিনি প্রতিদিন বাড়ির পাশে গাড়ি রেখে বাড়িতে বা আত্মীয় স্বজনের বাড়িতে যান। প্রতিদিনের ন্যায় গত বৃহস্পতিবার রাতেও তিনি গাড়ি রেখে বাড়িতে যান।  সাড়ে ১১ টার দিকে দুর্বৃত্তদের ছোড়া আগুনে ঢাকা মেট্রো: চ-১৪-০৬৫৮ নম্বরের লুসিডা মাইক্রোবাসটি পুড়ে যায়। খবর পেয়ে নবীগঞ্জ থানার ওসিসহ একদল পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি টিম ঘটলাস্থলে এসে পরিস্থিতি স্বাভাবিক হয়।
এদিকে প্রবাসী শেখ মাসুদ জানান, তারা স্বপরিবারে লন্ডনে বসবাস করেন। সম্প্রতি তারা ৩ ভাই ও পিতাসহ একই পরিবারের ৬ জন প্রবাসী দেশে আসেন। এ ঘটনায় তারা নিরাপত্তাহীনতায় রয়েছেন।
নবীগঞ্জ থানার ওসি আজিজুর রহমান বলেন,বলেন পেলে তারা প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা