নবীগঞ্জে বাসের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত

নবীগঞ্জ (হবিগঞ্জ) থেকে নিজস্ব সংবাদদাতা : ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় আনোয়ার হোসেন আনা (৪৫) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। নিহত আনোয়ার উপজেলার দীঘলবাক ইউনিয়নের  মথুরাপুর গ্রামের মৃত আব্দুল কাদের (আক্কেল আলীর)পুত্র।
গতকাল রবিবার বিকেল সাড়ে ৩টায় নবীগঞ্জ উপজেলাধীন এশিয়ার বৃহত্তম বিদ্যুৎ উৎপাদন কেন্দ্র “সামিট বিবিয়ানা” সড়কের সংযোগস্থল এলাকায় দুর্ঘটনাটি ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার বিকেলে স্থানীয় শেরপুর বাজার থেকে মোটরসাইকেল চালিয়ে আনোয়ার হোসেন ঢাকা-সিলেট মহাসড়ক দিয়ে বাড়ি আসছিলেন। এসময় তিনি বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রের সড়কের সংযোগস্থলে পৌঁছলে গ্রীল লাইন পরিবহনের একটি বাস (ঢাকা মেট্টো ব: ১২-৯৩৬১) মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
দুড়ঘটনার পর সড়কে প্রায় আধাঘন্টা যান চলাচল বন্ধ ছিল। খবর পেয়ে শেরপুর হাইওয়ে ওসি পরিমল চন্দ্র দেব একদল পুলিশ নিয়ে ঘটনা স্থলে উপস্থিত হয়ে স্থানীয় লোকজনের সহায়তায় পরিস্থিতি শান্ত করেন। পরে যান চলাচল স্বাভাবিক হয়। এ সময় পুলিশ ঘাতক বাসটি আটক করে লাশ শেরপুর হাইওয়ে থানায় নিয়ে যান।
দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে শেরপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) পরিমল চন্দ্র দেব বলেন, খবর পেয়ে  ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধারসহ বাসটিকে আটক করেছি। বাসের চালক পালিয়ে গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা