নবীগঞ্জে রাস্তা দু পক্ষের মধ্য সংঘর্ষে আহত ১৫

বুলবুল আহমেদ::নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নের বানুদেব গ্রামে রাস্তার মেরামত কাজে বাধা প্রধানকে কেন্দ্র করে দু পক্ষের মধ্য সংঘর্ষে মহিলাসহ ১৫ জন আহত হয়েছেন। আহতদের  নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে গুরুত্বর আহত ৩ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। শুক্রবার সকাল ১১টার সময় দেবপাড়া ইউনিয়নের বানুদেব গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
এলাকাবাসী ও আহত সূত্রে জানাযায়, বানুদেব গ্রামের বাসিন্দা সাইম উদ্দিন প্রতি বছর বর্ষা মৌসুমের ন্যায় এ বছর বাড়ীর চলাচলের রাস্তা কাজ করতে শুরু করেন। এতে বাধা প্রদান করেন সামছু উদ্দিনগংরা। এ নিয়ে গত বৃস্পতিবার সকালে হাতাহাতির ঘটনা ঘটে। পরে এঘটনায় সাইম উদ্দিন থানায় একটি লিখত অভিযোগ দিলে পুলিশ ঘটনাস্থলে যায়। পুলিশ ঘটনাস্থলে গেলে স্থানীয় ইউপি সদস্য হেলাল মিয়া ও সাবেক মেম্বার আব্দুল হাই বিষয়টি মিমাংসা করার আশ্বাস প্রদান করেন।
 শুক্রবার সকালে গ্রামে বিষয়টি সমাধানের জন্য বসার আগেই উভয় পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে মহিলাসহ অনন্ত ১৫ জন আহত হন। আহতের মধ্যে উভয় পক্ষের ৯ জনকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা  প্রদান করা হয়। এদের মধ্যে গুরুত্বর আহত সাইম উদ্দিন(৫০) তার পুত্র মাওলানা ইমাদ উদ্দিন, সহিবুর উদ্দিনের পুত্র বাহার উদ্দিন(১৬)কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসাপাতালে প্রেরন করা হয়। অন্যান্য আহতরা হলেন, সামছু উদ্দিন(৩০), আঃ আজিজ(৩৫), ফয়েজ আহমদ(৩৫), সফিনা বেগম (৩০), হাবিবুর রহমান (২০), মহি উদ্দিন (১৮)কে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  ভর্তি ও প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা