নবীগঞ্জে সরকারীভাবে টিসিবি পণ্য বিতরন কাজের উদ্বােধন

নবীগঞ্জ( হবিগঞ্জ)  থেকে নিজস্ব সংবাদদাতা :সরকারীভাবে সারাদেশে ১ কোটি মানুষের মাঝে ট্রেড করপোরেশন বাংলাদেশ(টিসিবি)র মাধ্যমে স্বল্প মৃল্যে নিত্য প্রয়োজনীয় পণ্য নবীগঞ্জে উপজেলা প্রশাসনের উদ্যােগে বিতরনের কাজ উদ্বােধন করা হয়েছে। ২০ মার্চ রবিবার সকালে নবীগঞ্জ সরকারী জে,কে, স্কুল মাঠে এ কার্য্যক্রম শুরু করা হয়েছে। নবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার শেখ মহিউদ্দিনের সভাপতিত্বে এতে  প্রধান অতিথি হিসাবে পণ্য বিতরন কাজের উদ্বােধন করেন নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম। এতে বিশেষ অতিথি ছিলেন,নবীগঞ্জ পৌরসভার মেয়র ছাবির আহমদ চৌধুরী,উপজেলা সহকারী কমিশনার ভুমি উত্তম কুমার দাশ,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইফুল জাহান চৌধুরী,নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি উত্তম কুমার পাল হিমেল,সদর ইউনিয়নের চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব।
এ সময় উপস্থিত ছিলেন,ট্যাগ অফিসার,টিসিবি ডিলারবৃন্দ, পৌরসভার কাউস্নিলর লুৎফুর রহমান মাখন,ফজল চৌধুরী,সাংবাদিক ছনি চৌধুরী,ইউপি সদস্য ইসমত মিয়া,মহিলা ইউপি সদস্য মায়া রানী দাশসহ অন্যান্য নের্তৃবৃন্দ।
উপজেলা প্রশাসন সুত্রে জানাযায়, নবীগঞ্জ উপজেলায় মোট ১৫ হাজার ১ শত ৮৮ জনের মধ্যে পর্যায়ক্রমে এ পণ্য বিতরন করা হবে। ২০ মার্চ রবিবার পৌর সভার ১,২,৩ নং ওয়ার্ডে ৫ শত কার্ডধারী এবং ৮নং সদর ইউনিয়নের ৯শত ৫৮ জন কার্ডধারীদের মাঝে পণ্য বিতরন করা হয়। সরকারীভাবে  ভর্তুকি দিয়ে ২ কেজি চিনি,২ কেজি মসুর ডাল,২ লিটার সয়াবিন তেল ৪৬০ টাকার প্যাকেজে এ পণ্য বিতরন কাজ চলমান থাকবে বলে জানা যায়।
প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদ চেয়ারম্যা ফজলুল হক চৌধুরী সেলিম বলেন,বর্তমান আওয়ামীলীগ সরকারের সময়োপযোগী এ টিসিবি কার্য্যক্রম পরিচালনা করতে বেশি দামে পণ্য ক্রয় করে সাধারন জনগণের মাঝে কম মুল্যে বিক্রি করা হচ্ছে। কেউ যদি এ কাজের মাঝে অনিয়ম ও কালোবাজারে বিক্রির চেষ্টা করেন তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা