নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের ঈদ পূণর্মিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত

আশাহীদ আলী আশা:: নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের ঈদ পূণর্মিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১২ আগস্ট) নবীগঞ্জ শহরের ওসমানী রোড অভিজাত রেস্টুরেন্ট আরজু ডিপার্টমেন্টালে ঈদ পূণর্মিলনী ও আলোচনা সভাটি অনুষ্ঠিত হয়। সকাল ১১ টায় নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সভাপতি মোঃ নাবেদ মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলী জাবেদ মান্নার পরিচালনায় আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি আনোয়ার হোসেন মিঠু,এমএ আহমদ আজাদ, নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোঃ সরোয়ার শিকদার, সহ-সভাপতি আশাহীদ আলী আশা, সাধারণ সম্পাদক মোঃ আলমগীর মিয়া, নবীগঞ্জ প্রেসক্লাবের সদস্য মুরাদ আহমেদ,বিশিষ্ট সমাজসেবক সুবেদ আহমেদ,পৌর ছাত্রলীগের সভাপতি বাবলু আহমেদ।
এছাড়া ও সভায় বক্তব্য রাখেন নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি হাসান চৌধুরী,সহ সভাপতি মোফাজ্জল ইসলাম সজিব,যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আলাল মিয়া, কোষাধ্যক্ষ শাহরিয়ার আহমেদ শাওন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক ইকবাল হোসেন তালুকদার, পাঠাগার ও প্রকাশনা সম্পাদক দিপু আহমেদ, ক্রীড়া সম্পাদক অঞ্জন রায়, সদস্য নাজমুল ইসলাম, সফিকুল ইসলাম নাহিদ,জাফর ইকবাল, আর এইচ পাবেল প্রমুখ।
ঈদ পূণর্মিলনী ও আলোচনা সভায় নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সদস্য জাফর ইকবালের পরিবারের ওপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা জানান বক্তাগন এবং নির্যাতিত পরিবারকে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন নবীগঞ্জ প্রেসক্লাব ও অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা