নোয়াখালীতে ”খাদ্যের নিরাপদতা” শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

নবীন, নোয়াখালী প্রতিনিধি : “জীবন ও স্বাস্থ্য সুরক্ষায় নিরাপদ খাদ্য” প্রতিপাদ্যকে সামনে রেখে নোয়াখালীতে মুজিব বর্ষে কোভিড-১৯ এর স্বাস্থ্যবিধি অনুসরণ করে জেলা পর্যায়ে ”খাদ্যের নিরাপদতা” শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের আয়োজনে ও জেলা প্রশাসনের সহযোগিতায় এ সেমিনার অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক খোরশেদ আলম খানের সভাপতিত্বে সেমিনারে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সংযুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের চেয়ারম্যান ও অতিরিক্ত সচিব মো. আব্দুল কাইউম সরকার। সেমিনারে খাদ্যের নিরাপদতা বিষয়ে মুল প্রবন্ধ উপস্থাপন করেন, বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের পরিচালক (অর্থ ও প্রশাসন) নুরে আলম সিদ্দিকী।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইসরাত সাদমীন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) তারিকুল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. নোমান হোসেন, জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার, অতিরিক্ত পুলিশ সুপার দীপক জৌতি খীসা সহ শিক্ষক, সাংবাদিক ও জেলা পর্যায়ে বিভিন্ন হোটেল ও রেস্তরার মালিক প্রতিনিধিবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা