নোয়াখালীতে সুষ্ঠু নির্বাচনের দাবীতে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন

নবীন, নোয়াখালী প্রতিনিধি:: নোয়াখালী সদর উপজেলার দাদপুর ইউনিয়নের নৌকা প্রতীকে চেয়ারম্যান প্রার্থী মো. দেলোয়ার হোসেন দেলু সুষ্ঠু নির্বাচনের দাবীতে সংবাদ সম্মেলন করেছে। মঙ্গলবার দুপুর ১২টায় স্থানীয় দাদপুর বাজারে নিজ নির্বাচনী কার্যালয়ে এ সংবাদ সম্মেলন করেন তিনি।

এ সময় তিনি বলেন, তার প্রতিপক্ষ আ.লীগের বিদ্রোহী প্রার্থী ভোটের দিন দুপুর ১২টার মধ্যে কেন্দ্র দখল করার হুমকি দিয়ে বিভিন্ন স্থানে ˆবঠক করছে। তার জবাব দিতে গিয়ে গত কয়েকদিন আগে নৌকা প্রতীকের প্রার্থী বলেছেন, এসব কথা ভূয়া। এমন কোনো সুযোগ নেই। কেন্দ্র দখল করে যারা ক্ষমতাসীন তারা করতে পারবে, বিদ্রোহী নয়। কিন্তু দেখা গেছে তার প্রতিপক্ষ আ.লীগের বিদ্রোহী প্রার্থী পুরো বক্তব্য থেকে খন্ডিত অংশ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করেছে। যার কারণে তার সম্মান ক্ষুন্ন হয়েছে। তার বিরুদ্ধে খন্ডিত বক্তব্য প্রচার করার প্রতিবাদ জানিয়েছেন তিনি। সংবাদ সম্মেলনে সুষ্ঠু ও নিরপেক্ষ ভোট দাবী করেছেন আ.লীগ মনোনিত প্রার্থী মো. দেলোয়ার হোসেন দেলু।

নৌকার প্রার্থী অভিযোগ করে বলেন, আমার প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী মো. মিজানুর রহমান শিপন নির্বাচনের মনোয়ন ঘোষণার পর থেকে তার সন্ত্রাসী বাহিনী দিয়ে আমি এবং আমার লোকজনকে বিভিন্ন ভাবে হুমকি ধমকি দিয়ে আসছে। তারা অস্ত্রের মহড়া দিচ্ছে।
সট: মো. দেলোয়ার হোসেন দেলু, চেয়ারম্যান প্রার্থী, দাদপুর ইউনিয়ন, সদর, নোয়াখালী।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, দাদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মতিন, যুগ্ন সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আব্দুল্যাহ আল হারুন ও ৬নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য গোলাম রহমান মেম্বার’সহ আরও অনেকেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা