বঙ্গবন্ধু’র জন্মদিন পালনে কানাইঘাট উপজেলা আওয়ামীগের নানা কর্মসূচি

কানাইঘাট প্রতিনিধিঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন পালনে নানা কর্মসূচি হাতে নিয়েছে কানাইঘাট উপজেলা আওয়ামীগ। মঙ্গলবার রাত সাড়ে ৭ টায় কানাইঘাট বাজারস্থ দলীয় অস্থায়ী কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগের সভাপতি পৌর মেয়র লুৎফুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যক্ষ সিরাজুল ইসলামের পরিচালনায় এক প্রস্তুতি মূলক সভার আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি জামাল উদ্দিন,যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম হারুন,সাংগঠনিক সম্পাদক শাহাব উদ্দিন,আওয়ামীলীগ নেতা সাবেক কাউন্সিলর তাজ উদ্দিন,কাউন্সিলর বিলাল উদ্দিন,মীর আব্দুল্লাহ প্রমূখ।

প্রস্তুতি মূলক জরুরী সভায় আগামী ১৭ ই মার্চ সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন যথাযথ মর্যাদায় পালনের লক্ষে কানাইঘাট উপজেলা শাখার পক্ষ থেকে যে সকল কর্মসূচী নেওয়া হয়েছে,তার মধ্যে উল্লেখযোগ্য সকাল ১১.০০ টায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃততে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন। বাদ যোহর কানাইঘাট বাজার জামে মসজিদে মিলাদ,দোয়া ও শিরনী বিতরণ, দুপুর আড়াইটায় দলীয় কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হবে।
যথাসময়ে উপস্হিত হয়ে সকল কর্মসূচী পালনে উপজেলা আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের সর্বস্হরের নেতাকর্মীকে অনুরোধ করেছেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি পৌর মেয়র লুৎফুর রহমান ও সাধারন সম্পাদক অধ্যক্ষ সিরাজুল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা