বঙ্গবন্ধুর হত্যাকারী খন্দকার মোশতাক  চক্র এখনো ঘাপটি মেরে বসে আছে- জাতীয় শোক দিবসে এমপি মিলাদ গাজী

উত্তম কুমার পাল হিমেল,নবীগঞ্জ(হবিগঞ্জ)প্রতিনিধিঃ নবীগঞ্জ বাহুবল আসনের এমপি শাহনওয়াজ মিলাদ গাজী বলেন, বঙ্গবন্ধুর হত্যাকারী খন্দকার মোশতাক  চক্র এখনো ঘাপটি মেরে বসে আছে,যেকোন সময় সুযোগ পেলেই ছোবল দেবে। তাই এদের থেকে সাবধান থেকে সবাই একযোগে কাজ করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ বাস্তবায়ন করতে হবে। তিনি ১৫ ই আগষ্ট  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী জাতীয় শোক দিবস উপলক্ষ্যে নবীগঞ্জ উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদ কর্তৃক আয়োজিত  অনলাইন আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
নবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার শেখ মহি উদ্দিনের সভাপতিত্বে এবং পজীপ কর্মকর্তা শাকিল আহমদের পরিচালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন নবীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম। এতে বক্তব্য রাখেন,নবীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এডভোকেট গতি গতি গবিন্দ দাশ,সহকারী কমিশনার ভুমি সুমাইয়া মমিন, টিএইচও ডা আব্দুস সামাদ, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ  নুর উদ্দিন,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইফুল জাহান চৌধুরী,যুগ্ম সম্পাদক এডভোকেট মুজিবুর রহমান কাজল,কাজী ওবায়দুল কাদের হেলাল,নবীগঞ্জ সরকারী কলেজের অধ্যক্ষ সফর আলী,কৃষি অফিসার মাকসুদুল আলম,মাধ্যমিক শিক্ষা অফিসার সাদেক হোসেন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক লোকমান আহমেদ খান,উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারন সম্পাদক সাংবাদিক উত্তম কুমার পাল হিমেল, প্রধান শিক্ষক আলী আমজাদ মিলন,প্রধান শিক্ষক সমিতির সাধারন সম্পাদক বিপুল চন্দ্র দেব,ইউপি চেয়ারম্যান আলী আহমদ মুসা, পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ওহি চৌধুরী, সাংবাদিক ছনি চৌধুরী,শিক্ষক বদরুল আলম প্রমুখ।
সভার শুরুতে কোরআন তেলওয়াত করেন,মাওলানা মাহবুবুর রহমান,গীতা পাঠ করেন বিপুল চক্রবর্ত্তী। পরে সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাওনয়াজ মিলাদ।গাজীর অনুমতিক্রমে  ১২ জনকে যুবঋন এবং অনলাইন সাংস্কৃতিক, কবিতা আবৃত্তি প্রতিযোগীতায় ১ম,২য়,৩য় স্থানে বিজয়ীদেরকে পুরস্কার প্রদান ও বৃক্ষরোপন  করা হয়।
এছাড়া জাতীয় শোক দিবস উপলক্ষ্যে  উপজেলা পরিষদ চত্ত্বরে নির্মিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে উপজেলা প্রশাসন,উপজেলা পরিষদ, উপজেলা ও পৌর আওয়ামীলীগ,যুবলীগ ও সহযোগী সংগঠন, নবীগঞ্জ পৌরসভা,মরহুম ফরিদ গাজী স্মৃতি সংসদসহ বিভিন্ন সংগঠনের নের্তৃবৃন্দ পুস্পস্তবক ও শ্রদ্ধাঞ্জলী  অর্পন করেন।
এদিকে  নবীগঞ্জ পৌর এলাকার কানাইপুর সরকারী প্রাথমিক  বিদ্যালয়ে  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকি ও  জাতীয় শোক দিবস পালন পাল উপলেক্ষ্য ১৫ আগষ্ট শনিবার সকালে বিদ্যালয় পাঙ্গনে চিত্রাংকন প্রতিযোগীতা ও আলোচনা সভা অনুষ্টিত হয়। বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সাংবাদিক উত্তম কুমার পাল হিমেলের সভাপতিত্বে এবং প্রধান শিক্ষক প্রজেশ রায় নিতনের পরিচালনায় সামাজিক দুরত্ব বজায় রেখে সভায় আলোচনা করেন,পরিচালনা কমিটির সহ-সভাপতি মোঃ কবির মিয়া,অবিভাবক প্রতিনিধি বিধু ভুষন গোপ,শিক্ষক অঞ্জলী রানী দাশ,শিক্ষক জবা দাশ প্রমূখ। সভার শুরুতে ১৫ ই আগষ্ট বঙ্গবন্ধুসহ নিহত সকল শহীদদের প্রতি সম্মান জানিয়ে ১ মিনিট দাড়িয়ে নীরবতা পালন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা