বাগেরহাটে নবজাতক হত্যার অভিযোগে বাবা গ্রেফতার

বাগেরহাট প্রতিনিধি::বাগেহাটের মোরেলগঞ্জে ঘুমন্ত মা-বাবার কাছ থেকে নবজাতক সোহানা চুরি ও হত্যার ঘটনায় শিশুটির বাবা সুজন খানকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৯ নভেম্বর) দুপুরে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন বাগেরহাটের পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায়। এছাড়াও পুলিশ জানায় হত্যার রহস্য উদঘাটন ও হত্যার সাথে জড়িতদের শনাক্ত করতে সুজনের ছোট ভাই রিপন খান(২৫) ও ভগ্নিপতি হাসিব শেখকে(৩০) এর ডিএনএ টেস্ট করা হবে।
গত বুধবার মোরেলগঞ্জ থানা পুলিশ বিকেলে শিশু সোহানা হত্যাকান্ডের বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য তার বাবা সুজন খান, চাচা রিপন খান ও ফুফা হাসিব শেখকে হেফাজতে নেয়।

এদিকে হত্যাকান্ডের পর শিশুটির মা শান্তা আক্তার এখন পর্যন্ত স্বাভাবিক হতে পারেনি । সন্তান হত্যার সাথে যদি নিজের স্বামীও জড়িত থাকে তাহলে তার সর্বোচ্চ শাস্তি চেয়েছেন তিনি।

বাগেরহাটের পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায় বলেন, ঘটনাস্থল পরিদর্শণ ও তদন্ত শেষে আমরা জড়িত সন্দেহে শিশুটির পিতা সুজন খানকে গ্রেফতার করেছি। তাকে আদালতে সোপর্দের করা হয়েছে। এছাড়াও সুজনের ছোট ভাই রিপন খান(২৫) ও ভগ্নিপতি হাসিব শেখকে(৩০) এর ডিএনএ টেস্ট করা হবে।হত্যার মূল রহস্য উদঘাটন করতে পুলিশের তৎপরতা অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

মোরেলগঞ্জ উপজেলার গাবতলা গ্রামে বাবা সুজন খান ও মা শান্তা আক্তারের সাথে ঘুমিয়ে থাকা অবস্থায় রবিবার (১৫ নভেম্বর) মধ্য রাতের কোন এক সময় চুরি হয় ১৭দিন বয়সী সোহানা।সোমবার ভোর থেকে পুলিশের একাধিক টিম শিশুটিকে উদ্ধারে অভিযান শুরু করলে কোন কুল কিনারা করতে পারেনি পুলিশ। সোমবার(১৬ নভেম্বর) রাতে অজ্ঞাতনামা আসামী করে মোরেলগঞ্জ থানায় মামলা করে শিশুটির দাদা আলী হোসেন খান। তিি বুধবার (১৮ নভেম্বর) সকালে নামাজের পরে নিজ ঘরের সামনের পুকুরে নাতির মরদেহ ভাসতে দেখেন । পরে পুলিশ ঘটনা স্থলে এসে শিশুটির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতা মর্গে প্রেরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা