ভৈরব পৌরসভার ইজিবাইক স্ট্যান্ডের উদ্বোধন

মোঃ জামাল মিয়া, ভৈরব প্রতিনিধি: ভৈরব বাজারের অবাধে প্রবেশ হওয়া ইজিবাইক ও রিক্সার যানযট নিরসনে সড়কে শৃংখলা ফেরাতে ভৈরব পৌরসভার ইজিবাইক স্ট্যান্ডটি প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন পৌর মেয়র এ্যাড. ফখরুল আলম আক্কাছ। আজ ১ ফ্রেরুয়ারি, সোমবার দুপুরে বঙ্গবন্ধু সড়কের ভৈরব বাজার প্রবেশমুখে ইজিবাইক স্ট্যান্ডটির উদ্বোধন করা হয়।

পৌর প্যানেল মেয়র মো: আল আমিনের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে মেয়র এ্যাডঃ ফখরুল আলম আক্কাছ বলেন পৌর সভার যানজট নিরসনসহ দূর্ঘটনা রোধে এবং ভৈরব বাজারের ব্যবসায়ী ও ক্রেতাদের স্বাচ্ছন্দে ও সুশৃঙ্খল নিরাপদ যাতায়াতের জন্য এ ষ্ট্যান্ডের প্রয়োজন । এছাড়াও চালকদের জন্য এখানে একটি শেড ও বাথরুম নির্মাণ করা হবে বলেও তিনি জানান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর সচিব মো: দুলাল উদ্দিন, নির্বাহী প্রকৌশলী মো: বাদশা আলমগীর, প্রকৌশলী মো: আব্দুল বাতেন, ২নং ওয়ার্ড কাউন্সিলর মো: দ্বীন ইসলাম, ১০নং ওয়ার্ড কাউন্সিলর মো: আওলাদ হোসেন, ১১ নং ওয়ার্ড কাউন্সিলর মো: রাজীব সওদাগর, ৪নং ওয়ার্ড কাউন্সিলর মো: নজরুল ইসলাম সরকার, ৭নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ আলী সোহাগ প্রমুখ। উদ্বোধনী অনুষ্ঠান পরিচালনা করেন পৌরসভা লাইসেন্স ইন্সপেক্টর মো: আক্তারুজ্জামান ও সহকারি লাইসেন্স ইন্সপেক্টর মো: তুহিনুর রহমান মোল্লা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা