র‌্যাব-৯ এর অভিযানে হবিগঞ্জের চুনারুঘাট এলাকা থেকে ১ জন বনদস্যু গ্রেফতার

বুলবুল আহমেদ, নবীগঞ্জ হবিগঞ্জ প্রতিনিধিঃ-র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৯, শায়েস্তাগঞ্জ ক্যাম্প অভিযানে একজন বনদস্যু গ্রেফতার।

জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯, শায়েস্তাগঞ্জ ক্যাম্প, হবিগঞ্জের একটি আভিযানিক দল গতকাল সোমবার (১৭ অক্টোবর) ২০২২ ইং তারিখ হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানা এলাকায় অভিযান পরিচালনা করে সিআর-২৩/১৯(বন) মূলে একজন বনদস্যুকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত ব্যক্তি হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার কাপাই চা বাগান এলাকার মৃত সন্তোষ মুন্ডা’র পুত্র আপোষ মুন্ডা (৩২)।
গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে বন আইনের মোট ১৫(পনের) টি মামলা বর্তমানে বিজ্ঞ আদালতে বিচারধীন রয়েছে। উক্ত মামলা সমূহের কারণে বর্ণিত আসামী দীর্ঘদিন যাবৎ বনের গহীনে আত্মগোপনে ছিল। এরই পরিপ্রেক্ষিতে গ্রেফতারকৃত বনদস্যুকে আইনের আওতায় নিয়ে আসতে র‌্যাব-৯ তার গোয়েন্দা তৎপরতা জোরদার করে ও প্রাপ্ত গোয়েন্দা তথ্যের ভিত্তিতে উক্ত বনদস্যুকে গ্রেফতার করা হয়। বনদস্যুতা সহ যে কোন ধরনের অপরাধ নির্মূলের লক্ষ্যে র‌্যাব-৯ এর চলমান গোয়েন্দা তৎপরতা ও অভিযান অব্যাহত থাকবে বলে সিলেট র‍্যাব-৯ এর সিনিয়র এএসপি মিডিয়া অফিসার আফসান-আল- আলম বিষয়টি নিশ্চিত করেন।
পরবর্তীতে আইনি ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে গ্রেফতারকৃত আসামীকে হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা