সিলেটে আওয়ামী ওলামালীগের উদ্যোগে ১৫ ই আগষ্ট উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

নিজস্ব প্রতিনিধি:অদ্য ০৪/০৮/২০২৩ ইং দুপুর ২:০০ ঘটিকার সময় সিলেট সুবহানিঘাটস্থ জেলা আওয়ামীলীগের কার্যালয় ইব্রাহিম স্মৃতি সংসদে ১৫ ই আগষ্টে জাতির জনকের পরিবার কে হত্যা করে তাই কলঙ্ক জনক এই দিনটি জাতীয় শোক দিবস হিসাবে পালন করা হয়। শোকের এই মাসে সিলেট জেলা ও মহানগর আওয়ামী ওলামালীগের উদ্যোগে এক আলোচনা সভা ও জাতীর জনকের পরিবারের জন্য দোয়ার আয়োজন করা হয়। আলোচনা সভা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন সিলেটের রাজনৈতিক অঙ্গনের পরিচিত মুখ বাংলাদেশ আওয়ামী ওলামালীগের সিলেট জেলার সাবেক সভাপতি শেখ মো: আল আমিন সংগ্রামীর সভাপতিত্বে ও সাবেক সিলেট জেলা আওয়ামী ওলামালীগের সাংগঠনিক সম্পাদক হা: জামাল উদ্দিনের পরিচালনায় সভায় কোরআন তেলাওয়াত করেন মানবাধিকার তথ্য পর্যবেক্ষণ সোসাইটি সিলেট মহানগর কমিটির মূখপাত্র ও সাধারণ সম্পাদক তোফায়েল আহমদ। আলোচনা সভায় গুরুত্বপূর্ণ ও দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন- আহমদ শফি খা সালেহ,অলিউর রহমান, মাও: মো: আব্দুল জলিল,সাংবাদিক তোফায়েল আহমদ, মাও: এখলাছুর রহমান চৌধুরী, মাও: আবু হানিফ, মো: সামছুদ্দিন, ফেরদৌস আহমদ, মো: আব্দুল করিম, মো: শিব্বির আহমদ, এড. আনোয়ার হোসেন,সাবেক আইন বিষয়ক সম্পাদক এড. মামুনুর রশীদ, ধর্ম বিষয়ক সম্পাদক হা. আফজল হোসেন, হা: ক্বারী আশরাফুল ইসলাম, মাও: জামাল আহমদ নূরী, মাও: আব্দুশ শুকুর, মাও: আইন উদ্দিন, মাও: শফিকুর রহমান (পল্লী চিকিৎসক), হা: আশরাফ,আব্দুল গফ্ফার, মো: খোকন, ইউসুফ,আরশ, হুসাইন আহমদ, শাহাব উদ্দিন,মাও: পীর মো: লেচু মিয়া,মাও: শামসুদ্দিন, সাবে সিলেট জেলা সহ সভাপতি মীর মো: নাজিম উদ্দীন,মাও: জমির উদ্দিন,আনসার আহমদ সিদ্দিকী, মৌলভী ইলিয়াস,মাও: কারী আব্দুর রহিম,হাফিজ দেলোয়ার হোসাইন,মাও: ক্বারী নূরুল হক,মাও: আব্দুল হালিম,মাও: হাবিবুর রহমান হাবিব,মাও: আবুল হোসেন, মাও: আসাদ উদ্দিন, হাফিজ মাও: শুয়াইবুর রহমান শুয়াইব, ডা: মাহতাব উদ্দিন লস্কর, মাও: ফখরুল ইসলাম,, মাও: মাছুম আহমদ প্রমুখ, সহ বিভিন্ন উপজেলা ও জেলা, মহানগরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভায় সকলের সম্মতিক্রমে সিলেট জেলা কমিটির সাবেক সভাপতি শেখ মো: আল আমিন সংগ্রামীকে আহবায়ক এবং হাফিজ মো: জামাল উদ্দিন কে সদস্য সচীব হিসাবে মনোনিত করা হয়।

অন্যদিকে আহমদ শফী খা সালেহ কে আহবায়ক ও সাংবাদিক তোফায়েল আহমদ কে সদস্য সচীব হিসাবে সিলেট মহানগর কমিটির জন্য মনোনিত করে দুটি কমিটির খসড়া অনুমোদন সিদ্ধান্ত নেওয়া হয় এবং কেন্দ্রীয় কমিটির নির্দেশনা মোতাবেক আগামী একমাসের মধ্যে পূর্নাঙ্গ কমিটি জমা দেওয়ার জন্য বাংলাদেশ আওয়ামী ওলামালীগের কেন্দ্রীয় কমিটি থেকে নির্দেশনা প্রদান করা হয়।
সিলেট জেলার আহবায়ক শেখ মো: আল আমিন সংগ্রামী বলেন, আমরা আওয়ামী ওলামালীগ কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দের নির্দেশে ১/১১, সহ দূর্দিনের আওয়ামীলীগের কর্মী ও আওয়ামী ওলামালীগের কর্মীদের মূল্যয়ন করা হবে এবং আলীম উলামা ও ত্যাগী সিনিয়র নেতৃবৃন্দদের কে আমরা সকল সময় মূল্যয়ন করে আসছি আর ভবিষ্যতে ও করবো ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা