হবিগঞ্জে পুলিশের উপর হামলার ঘটনায় বিএনপির ৭ নেতাকর্মী কারাগারে

হবিগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জ শহরের শায়েস্তানগরে পুলিশ ও বিএনপি’র অঙ্গসংগঠনের নেতাকর্মীদের সংঘর্ষে পুলিশের ৮ সদস্য আহত হওয়ার ঘটনায় জেলা যুবদল সভাপতি মিয়া মো: ইলিয়াছকে প্রধান আসামী করে ২৩ জনের নাম উল্লেখসহ ৪শ জনকে আসামী করে মামলা দায়ের করেছে পুলিশ। এই ঘটনায় আটককৃতদের মাঝে ৬জনকে গ্রেফতার দেখিয়ে রবিবার বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

হবিগঞ্জের আদালতের পরিদর্শক আনিসুর রহমান জানান, রবিবার বিকেলে ৭জনকে আদালতে প্রেরণ করে সদর থানা পুলিশ। এরা হল হবিগঞ্জ পৌরসভার সাবেক মেয়র ও বিএনপির কেদ্রীয় সমবায় বিষয়ক সম্পাদক জি কে গউছেরে ছোট ভাই জি ক গফফার, গিয়াস উদ্দিন, আবু সালেহ, নিজাম উদ্দিন, জুয়েল, শিমুল ও রুমেল খান চৌধুরী। হবিগঞ্জ সদর থানার এসআই হারুন আল রশিদ বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলার তদন্ত দায়িত্ব প্রদান করা হয়েছে এসআই উৎসব কর্মকার। এই মামলায় জেলা যুবদলের সভাপতি ও রিচি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিয়া মোহাম্মদ ইলিয়াসসহ ২৩ জনর নাম উল্লখ করে অজ্ঞাত আরও ৩/৪শ আসামী করে এই মামলা দায়ের করা হয়েছে।
প্রসঙ্গত, শনিবার দুপুরে হবিগঞ্জ শহরের শায়েস্তানগর এলাকায় বিএনপির কর্মসূচি চলাকালে বিএনপির জেলা কার্যালয় থেকে মিছিল নিয়ে শায়েস্তানগর পয়েন্টে গেলে পুলিশ তাদের বাধা দেয়।বাকবিতন্ডার এক পর্যায়ে পুলিশ ও নেতাকর্মীদের মাঝে সংঘর্ষের সৃষ্টি হয়। সংঘর্ষে পুলিশসহ অর্ধশতাধিক লোকজন আহত হয়। গুলিবিদ্ধ হয় বশ কয়েকজন।পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রন আনতে ১৩২ রাউন্ড বুলেট ও ২১ রাউন্ড টিয়ার শেল নিক্ষেপ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা