হবিগঞ্জ -১ আসনে কেয়া চৌধুরী বিপুল ভোটে বিজয়ী

নবীগঞ্জ (হবিগঞ্জ) থেকে নিজস্ব সংবাদদাতা : হবিগঞ্জ -১ (নবীগঞ্জ – বাহুবল) আসনের স্বতন্ত্র প্রার্থী আওয়ামীলীগের সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী  (ঈগল) বিপুল ভোটে বিজয়ী হয়েছেন।
কেয়া চৌধুরী  মোট ভোট পেয়েছেন ৭৫০৫২। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয়পার্টি মনোনীত আওয়ামীলীগ সমর্থিত  সাবেক  সংসদ সদস্য এম এ মুনিম চৌধুরী বাবু  (লাঙ্গল প্রতীক) পেয়েছেন ৩০ হাজার ৭০৩ ভোট।
নবীগঞ্জ – বাহুবল আসনে এ দুইজনের পাশাপাশি নির্বাচনী মাঠে ছিলেন স্বতন্ত্র প্রার্থী গাজী মোহাম্মদ শাহেদ (ট্রাক), ইসলামি ঐক্যজোট বাংলাদেশের মোস্তাক আহমেদ ফারহানী মিনার, কৃষক শ্রমিক জনতা লীগের মো: নুরুল হক প্রতিক গামছা। তবে অসুস্থ্যজনিত কারনে গত ৩০ ডিসেম্বর সংবাদ সম্মেলন করে নির্বাচন থেকে সরে দাঁড়ান গাজী মোহাম্মদ শাহেদ।
নবীগঞ্জে ১টি পৌরসভা ও ২০টি ইউনিয়নের এ আসনে মোট ভোটার রয়েছেন ৪ লাখ ৩১ হাজার ১শ’ ৮৫ জন। এরমধ্যে পুরুষ ২ লাখ ১৭ হাজার ৯শ’ ৪২, নারী ভোটার ২ লাখ ১৩ হাজার ২শ’ ৪১ জন ও তৃতীয় লিঙ্গ ২ জন। নবীগঞ্জে ১৩টি ইউনিয়ন ও একটি পৌর সভায় মোট ১১৬টি কেন্দ্র এবং বাহুবল উপজেলায় ৭টি ইউনিয়নে ৬১ টি কেন্দ্র রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা