ইনাতগঞ্জে নির্মনাধীন ব্রীজের বিকল্প রাস্তা পানির নীচে।। দুর্ভোগে মানুষ

নবীগঞ্জ প্রতিনিধি:: নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ বড় খালের উপর নির্মানাধীন ব্রীজের পাশের বিকল্প রাস্তা পানির নীচে তলিয়ে যাওয়ায় দুর্ভোগে পড়েছেন মানুষ। বন্ধ রয়ছে সব ধরনের যান চলাচল।
জানা যায়,বিগত প্রায় ৫/৬মাস পূর্বে উক্ত খালের উপর ৪কোটি ২০লক্ষ টাকা ব্যয়ে ব্রীজের কাজ শুরু হয়। এদিকে ব্রীজ নির্মানাধীন সময় সংশ্লিষ্ট ঠিকাদার মানুষ এবং যানবাহন চলাচলের জন্য পাশে বিকল্প রাস্তা কওে দেন। এলাকাবাসীর কাছে এই বিকল্প রাস্তাটি যদিও ছিল চলাচলে অনুপযোগী। তারা বারবার এই রাস্তাটি উচু করে নির্মাণ করার দাবি জানান। যাতে পানি আসলেও তলিয়ে না যায়। এ ব্যাপারে ঠিকাদারের পক্ষ থেকে কোন উদ্যোগ নেয়া হয়নি। গত দু’দিন পূর্বে পানির প্রবল স্রোতে বিকল্প রাস্তটি ভেঙ্গে পানিতে তলিয়ে গেছে। পায়ে হাটা চলাচলসহ সব ধরনের চলাচল এই সড়ক দিয়ে বন্ধ রয়েছে। ফলে ভোগান্তিতে পড়েছেন ওই এলাকার মানুষ।
ইনাতগঞ্জ একটি গুরুত্বপূর্ণ এলাকা। এখানে ব্যবসা বানিজ্যরও সুনাম রয়েছে। প্রতিদিন এই ইনাতগঞ্জ-সৈদপুর রোড দিয়ে ব্যবসায়ীরা দেশের বিভিন্ন জেলা থেকে পন্য সামগ্রী ক্রয় করে নিয়ে আসনে। এমন পরিস্থিতিতে তারা পড়েছেন বেকায়দায়।
বর্তমানে ইনাতগঞ্জ পূর্ব বাজার আলীপুর বিশ্ব রোড ভায়া কসবা হয়ে যানবাহন যোগে এলাকাবাসী চলাচল করছেন। ফলে অতিরিক্ত বভিন্ন যানবাহনসহ পণ্যবাহী ট্রাক চলাচল করায় ওই রোডে সৃষ্টি হয় তীব্র যানজটের। এসব যানজটে পড়ে এম্বলেন্সসহ রোগী বহনকারী বিভিন্ন গাড়ী। এ ব্যাপারে এলাকাবাসী সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা