জগন্নাথপুরে অগ্নিকান্ড।। দুটি ঘর পুড়ে ছাই।। ৭ লক্ষ টাকার ক্ষতি

ডেস্ক নিউজ: জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের গোতগাঁও গ্রামে ভায়াবহ অগ্নিকান্ডে আসবাবপত্রসহ দুটি ঘর পুড়ে ছাই হয়ে গেছে।  ক্ষতির পরিমান প্রায় ৭লক্ষ টাকা বলে জানান ক্ষতিগ্রস্ত পরিবার।

দুর্ঘটনাটি ঘটেছে মঙ্গলবার বিকেল ৪টার সময় ওই গ্রামের নুরুল আমিন ও ফুল মিয়ার বাড়িতে।
স্থানীয় সূত্রে জানা যায়,উল্লেখিত সময়ে গোতগাঁও গ্রামের নুরুল আমীনের ঘরে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। মুহুর্তের মধ্যই আগুনের লেলিহান শিখা সম্পূর্ণ ঘরে ছড়িয়ে পড়ে। আগুনের ভায়াবহ থাবা পাশের বাড়ি ফুল মিয়ার ঘরেও ছরিয়ে পড়ে। এ সময়  বাড়ির লোকজনের চিৎকারে গ্রামবাসীসহ এলাকার লোকজন ঘটনা স্থলে ছুটে যান। তারা আগুন নিভানোর চেষ্টা করে ও ফায়ার সার্ভিস পৌছার আগেই শেষ পর্যন্ত দুটি ঘরই ২৫/৩০ মিনিটের মধ্য পুড়ে ছাই হয়ে যায়।
তবে কিভাবে অগ্নিকান্ড সংঘটিত হয়েছে কারন জানা যায়নি। বাড়ির লোকজন ধারনা করছেন বৈদ্যুতিক সকসার্টিক থেকে আগুনের সত্রপাত হতে পারে।
ক্ষতিগ্রস্থ নুরুল আমিন ও ফুল মিয়া জানান,অগ্নিকান্ডের ঘটনায় তারা নিশ্ব হয়ে গেছেন। দুটি ঘর থেকেই তারা বিন্দু পরিমানও কিছু বের করতে পারেননি। তাদের নিজের বলতে শুধু রয়েছে পরনের কাপড়। তারা জানান,তাদের আর মাথা গোঁজার ঠাই রইলোনা। পরিবার পরিজন নিয়ে তারা এখন খোলা আকাশের নীঁচে অবস্থান করছেন। সরকার ও বিত্তবানদের সহযোগিতা কামনা করছেন তারা।
স্থানীয় ইউপি চেয়ারম্যান হাজী মখলিছ মিয়া সত্যতা নিশ্চিত করে জানান খবর পেয়ে ঘটনা স্থলে ছুটে যাই। অগ্নিকান্ডে আসবাবপত্রসহ দুটি ঘরই পুড়ে ছাই হয়ে গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা