জগন্নাথপুরে মাদক ও সাজাপ্রাপ্ত আসামীসহ গ্রেফতার ২

জগন্নাথপুর(সুনামগঞ্জ) প্রতিনিধি::সুনামগঞ্জের জগন্নাথপুর থানায় মাদক সহ সাজা প্রাপ্ত ২জন আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন রানীগঞ্জ ইউনিয়নের ঘোষগাঁও গ্রামের কছর মিয়ার ছেলে ছালিম উদ্দিন (৩২),পাইলগাঁও ইউনিয়নের কদমতলা গ্রামের মৃত নুরুল হকের ছেলে আরশ মিয়া (২৮)।

জগন্নাথপুর থানা পুলিশ সূত্রে জানা যায়,গত সোমবার থানার এসআই মো. লুৎফুর রহমানের নেতৃত্বে এএসআই মো: শাহ জামাল সহ একদল পুলিশ মাদক দ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান পরিচালনা কালে গোপন সূত্রে সংবাদ পেয়ে,জগন্নাথপুর থানাধীন পাইলগাঁও ইউনিয়নের কদমতলা নতুন মসজিদ এর সামনে রানীগঞ্জ টু ইনাতগঞ্জ পাকা রাস্তার উপর উপস্থিত হলে,পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়াইয়া পালানোর চেষ্টাকালে সঙ্গীয় অফিসার ফোর্সের সহায়তায় জিআর ৯৯/১৩ (জগঃ), জিআর ২০/১৬ (দিরাই) ও জিআর ১৬২/১৬ (নবীঃ) এর সাজা প্রাপ্ত পলাতক আসামী ছালিম উদ্দিন (৩২),আরশ মিয়া (২৮) গ্রেফতার করেন।

আসামীদের দেহ তল্লাশী করে আসামী ছালিম উদ্দিন এর পরিহিত টাউজার এর ভিতরে সু-কৌশলে রাখা পলিথিনে মোড়ানো গাজাঁ, যাহার ওজন ১৫০ গ্রাম এবং ধৃত আসামী আরশ মিয়ার ডান হাতে থাকা নীল পলিথিনে মোড়ানো ১০০ গ্রাম গাজা উদ্ধার করেন। উল্লেখিত আসামীদের বিরুদ্ধে জগন্নাথপুর থানার মঙ্গলবার মামলা দায়ের করা হয় যার নং-১৪,ধারা-১৯৯০ ইং সনের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন (সংশোধনী/২০০৪) এর ১৯ (১) টেবিল ৭(ক) রুজু করা হয়।

গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর থানার এসআই লুৎফুর রহমান জানান, গ্রেফতারকৃত আসামীদ্বয়কে যথাযথ পুলিশ স্কর্টের মাধ্যমে আজ মঙ্গলবার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা