দিরাই উপজেলা চেয়ারম্যান প্রার্থী হতে চান মো. নাজমুল হক

দিরাই প্রতিনিধি::উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে সরব হয়ে উঠেছে হাওরের জেলা সুনামগঞ্জের দিরাই উপজেলার  রাজনৈতিক অঙ্গন।
গ্রাম থেকে শহরে সর্বত্রই চলছে আলোচনা, উঠছে চায়ের কাপে ঝড়। জাতীয় সংসদ নির্বাচন শেষ হতে না হতেই আবার সর্বত্রই আলোচনার কেন্দ্র হিসেবে দাড়িয়েছে আগামী উপজেলা নির্বাচনে দিরাই উপজেলা পরিষদের  কে কোন দল থেকে পাচ্ছেন মনোনয়ন।
বিশেষ করে বর্তমান ক্ষমতাসীন দল বাংলাদেশ আওয়ামীলীগ থেকে কে হচ্ছেন দলীয় প্রার্থী এ নিয়ে চায়ের দোকান থেকে শুরু করে সর্বত্র চলছে নানান জল্পনা কল্পনা। সেই সাথে চলছে রাজনৈতিক মহলে নানান হিসাব নিকাশ।
বাংলাদেশ নির্বাচন কমিশনের ভাষ্য অনুযায়ী আগামী মার্চ মাসে  উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে৷  এ নিয়ে নবীন ও প্রবীণ সম্ভাব্য প্রার্থীরা শুরু করেছে নিজেদের প্রচার প্রচারণা। এ সকল সম্ভাব্য প্রার্থীদের সমর্থকেরা ফেসবুক সহ বিভিন্ন সামাজিক মাধ্যমে ব্যাপক প্রচারণা চালিয়ে যাচ্ছে।
এছাড়া উপজেলার বিভিন্ন হাট, বাজার ও গুরুত্বপূর্ণ স্থান পোষ্টার, ব্যানার ও ফেস্টুন দিয়ে ছেয়ে গেছে। উপজেলা চেয়ারম্যান হিসেবে আলোচনায় বিভিন্ন জনের নাম আসলেও আলোচনার কেন্দ্র হিসেবে সবার শীর্ষে রয়েছে ক্লিন ইমেজখ্যাত তৃণমূলের পরীক্ষিত নেতা ও বর্তমান  সুনামগঞ্জ জেলা পরিষদের সদস্য মো. নাজমূল হকের নাম।
ইতিমধ্যে তিনি পৌরসদরসহ উপজেলার প্রতিটি ইউনিয়নে গনসংযোগ করছেন। তিনি প্রায় দীর্ঘ দিন ধরে  আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত। আ’লীগের অন্যতম অঙ্গসংগঠন বাংলাদেশ ছাত্রলীগ  সাবেক নেতা  সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দ্বায়িত্ব পালন করেছেন দীর্ঘদিন। বর্তমানে তিনি   আওয়ামীলীগের সিনিয়র নেতা হিসেব  দক্ষতার  সাথে কাজ চালিয়ে যাচ্ছেন।
 এ ছাড়াও আওয়ামীলীগের দুঃসময়ে   তিনি দিরাই উপজেলায় দলের জন্য অনেক কাজ করেছেন৷  আওয়ামীলীগের রাজনীতিতে দীর্ঘদিনের পরীক্ষিত এ নেতাকেই আসন্ন নির্বাচনে উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে দেখতে চায় তৃণমূলের নেতাকর্মী ও সাধারণ জনগণ।   সম্ভাব্য উপজেলা পরিষদের চেয়ারম্যান  জেলা পরিষদের সদস্য মো. নাজমূল হক বলেন, দিরাই উপজেলা পরিষদ   নির্বাচনে পরিবর্তনের হাওয়া বইছে। আমি অনেক দিন যাবত মুক্তিযুদ্ধের স্বপক্ষে জাতির  জনক শেখ  মুজিবুর রহমানের আদর্শকে বুকে লানন করে  দেশরত্ব মাননীয় প্রধানমন্ত্রী   শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে    আওয়ামীলীগ করি। এলাকার মানুষজনের সুখে দু:খে তাদের পাশে আছি। দল যদি আমাকে মূল্যায়ন করে  শান্তির প্রতিক নৌকা প্রতীক দেন।   আমার দৃঢ় বিশ্বাস আমি বিপুল ভোটে জয়ী হবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা