নোয়াখালীতে যুবলীগ নেতা হানিফ হত্যা।।বিএনপির ২১৮ নেতাকর্মী কারাগারে

নোয়াখালী থেকে নবীন::নোয়াখালী সদর উপজেলার এওজ বালিয়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মো: হানিফ হত্যা মামলায় বিএনপি ও সহযোগী সংগঠনের ২১৮ নেতাকর্মীর জামিন বাতিল করে কারাগারে পাঠানো হয়েছে।

কোর্ট ইনিসপেক্টর নাজমুল হক জানান, মঙ্গলবার মামলার ২২২ আসামী ১ নং আমলী আদালতে হাজির হয়ে জামিন আবেদন করে। শুনানী শেষে বিকেলে জ্যেষ্ঠ বিচারিক হাকিম সোহেব উদ্দিন খান আবেদন না মঞ্জুর করে ২১৮ আসামীদেরকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুর রহমান জানান, জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানো আসামীদের মধ্যে জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম কিরণ, সুবর্ণচর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এনায়েত উল্লা বাবুল, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মিজানুর রহমান, নোয়াখালী পৌরসভার সাবেক কাউন্সিলর দেলোয়ার হোসেন রয়েছেন। উচ্চ আদালতের ৪ সপ্তাহ জাবিনের শেষ দিনে আদালতে জামিনের জন্য হাজির হলে আদালত না মঞ্জুর করে আসামীদেরকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

সুধারাম মডেল থানার ওসি আনোয়ার হোসেন জানান, গত ১১ ডিসেম্বর সদর উপজেলার এওজবালিয়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মো: হানিফকে বিএনপির মিছিল থেকে গুলি করে হত্যা করা হয়। এ ঘটনায় এওজবালিয়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক আরিফুল ইসলাম সুমন বাদী হয়ে বিএনপি জামায়াতের ৩৬১ জনের নাম উল্লেখ সহ অজ্ঞাত আরো অনেককে আসামী করে মামলা করেন। মামলার ২২২ আসামী উচ্চ আদালত থেকে জামিনে ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা