নবীগঞ্জে ঝুলন্ত অবস্থায় এক বৃদ্ধ’র লাশ উদ্ধার

ডেস্ক রিপোর্ট:: নবীগঞ্জ উপজেলার দীঘলবাক ইউনিয়নের বহরোমপুর গ্রামের নৃপেশ সূত্রধর (৫৮) নামে এক বৃদ্ধর’র আম গাছ থেকে গলায় গামছা পেছানো ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত নৃপেশ ওই গ্রামের মৃত দোল্লভ সূত্র ধরের পুত্র।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়,গত রোববার ভোরে গ্রামের লোকজন নৃপেশ সূত্র ধরকে তার বাড়ীর পশ্চিম দিকে একটি আম গাছের সাথে গলায় গামছা পেছানো অবস্থায় দেখতে পান। ধারণা করা হয় রাতের কোন এক সময় তিনি গলায় গামছা পেছিয়ে আত্মহত্যা করেন। সোমবার (১৩আগষ্ট) পরিবারের লোকজন ঘটনা স্থলে উপস্থি হয়ে পুলিশে খবর দেন। খবর পেয়ে ইনাতগঞ্জ ফাঁড়ীর এসআই এমরান হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনা স্থলে উপস্থিত হয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করেন।

এ ব্যাপারে উপ-পরিদর্শক (এসআই) এমরান হোসেন বলেন, নিহতের পরিবারের দাবি এটি পরিকল্পিত হত্যাকান্ড। তবে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এটি হত্যা না আত্মহত্যা ময়না তদন্তের প্রতিবেদন হাতে পাওয়ার পর বিস্তারিত বলা যাবে। নিহতের পরিবারের পক্ষে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা