নবীগঞ্জে ডাকাতি মামলার আসামী শায়েস্তাগঞ্জ থেকে গ্রেফতার।। লুন্ঠিত মালামাল উদ্ধার।। আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি

বীগঞ্জ ( হবিগঞ্জ) থেকে নিজস্ব সংবাদদাতা : নবীগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযানে ডাকাতি মামলার আসামী রিয়াজুল ইসলাম(১৯) কে গ্রেফতার করা হয়েছে। সেই সাথে উদ্ধার করা হয়েছে লুন্টিত মালামাল।  সে বাহুবল উপজেলার দ্বিমড়াা গ্রামের আব্দুল হাইয়ের পুত্র।

গত সোমবার রাতে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) মাসুক আলীর নেতৃত্বে পুলিশ পরিদর্শক দিলীপ কান্ত নাথ,গোপলার বাজার তদন্ত কেন্দ্রের এসআই সোহাগ ফকিরসহ থানার একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে শায়েস্তাগঞ্জ উপজেলার শায়েস্তাগঞ্জ রেল ষ্টেশন এলাকা থেকে গ্রেফতার করেন। গ্রেফতারের পর তার দেয়া তথ্যমতে তার বাসা হবিগঞ্জ জেলার লস্করপুর গ্রামে অভিযান পরিচালনা করে একটি রেডমি মোবাইল ফোন,বিদেশী কম্বল,লাকেজ কসমেটিকস উদ্ধার করা হয়।
গতকাল মঙ্গলবার সকালে আদালতে প্রেরণ করা হলে সে ডাকাতির ঘটনার সাথে জড়িত থাকার কতা বর্ণনা করে বিজ্ঞ আদালতে ফৌজদারি কার্যবিধি ১৬৪ ধারা মোতাবেক স্বীকারোক্তিমূলক জবানবন্দি করে।

উল্লেখ্য,গত ২৪ জানুয়ারী সিলেট জেলার কানাইঘাটের আব্দুল আজিজ সৌদি আরব থেকে রাতে ঢাকা  শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে নেমে  একটি মাইক্রো ভাড়া নিয়ে বাড়ির উদ্যেশো রওয়ানা হোন। রাত আড়াইটার দিকে তারা নবীগঞ্জ উপজেলার পানিউমদা এলাকায় এসে পৌছলে প্রাইভেট কারযোগে ডাকাতদল উক্ত মাইক্রো গতিরোধ করে আটক করে। ডাকাতদল মাইক্রোতে থাকা বিদেশ ফেরত যাত্রী ও তার আত্বীয়স্বজনদের হাত,পা মুক বেঁধে নগদ টাকা,স্বর্নালংকার,মোবাইল,লাকেজ,কসমেটিকস লুট করে নিয়ে যায়। উক্ত ঘটনায় প্রবাসী আব্দুল আজিজ নবীগঞ্জ থানায় অজ্ঞাতনামা ডাকাতদের আসামী করে মামলা দায়ের করেন।

পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় উল্লেখিত ডাকাত রিয়াজুলকে গ্রেফতার করেন। ইতিপূর্বে ও গ্রেফতারকৃত রিয়াজুল ডাকাতি মামলায় জেল কেটেছে।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) মাসুক আলী গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন,অন্য আসামীদের গ্রেফতার অবিযান অব্যাহত আছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা