নবীগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিব ম্যারাথন ২০২১ অনুষ্ঠিত। ২৩টি পুরস্কারের মধ্যে ১১টিই পেল নবীগঞ্জ থানা পুলিশ

জাবেদ তালুকদার:: নবীগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিব ম্যারাথন ২০২১ অনুষ্ঠিত হয়েছে।
গতকাল বুধবার সকাল ৯টায় নবীগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে ও বাংলাদেশ সেনাবাহিনীর সহযোগীতায় ম্যারাথন প্রতিযোগীতাটি অনুষ্ঠিত হয়।
উপজেলা পরিষদ প্রাঙ্গন থেকে ম্যারাথনটি শুরু হয়ে ইনাতগঞ্জ-নবীগঞ্জ সড়কের বেগমপুর রাস্তার প্রবেশমুখ পর্যন্ত ৫ কি.মি. দৌড় অনুষ্টিত হয়।
উক্ত ম্যারাথনের ফিনিশার প্রথম ২৩ জনকে আকর্ষণীয় মেডেল ও শুভেচ্ছা উপহার প্রদান করা হয়। ১ম স্থান অর্জন করেন সামায়ুন। ২য় স্থান অর্জন করেন আলাল চৌধুরী ও ৩য় স্থান অর্জন করেন সুবেল চৌধুরী। নবীগঞ্জ থানার সেকেন্ড অফিসার এসআই সমীরন দাশসহ নবীগঞ্জ থানার ১১জন পুলিশকে ম্যারাথনের ফিনিশার হিসেবে পুরস্কৃত করা হয়।
ম্যারাথনে উপস্থিত ছিলেন নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিন, সহকারী কমিশনার (ভূমি) সুমাইয়া মমিন, নবীগঞ্জ থানার ওসি ডালিম আহমদ, নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি উত্তম কুমার পাল হিমেল, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক গোলাম রসুল রাহেল চৌধুরী, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ সাদেক হোসেন, নবীগঞ্জ সরকারী জে.কে হাই স্কুলের প্রধান শিক্ষক আব্দুস সালাম, পজীপ কর্মকর্তা শাকিল আহমদ, প্রধান শিক্ষক সমিতির সভাপতি রাহেলা খানম, সাধারন সম্পাদক বিপুল চন্দ্র দেব, প্রধান শিক্ষক আলী আমজাদ মিলন, প্রধান শিক্ষক শাহিনুর আক্তার চৌধুরী পান্না, সহকারী অধ্যাপক ইকবাল বাহার তালুকদার, উপজেলা সমবায় অফিসার হাফিজুল ইসলাম, সহকারী শিক্ষক সমিতির সাধারন সম্পাদক শামীম আহমেদ প্রমূখ।
ম্যারাথনে প্রয়োজনীয় সহযোগীতা করায় নবীগঞ্জ স্বাস্থ বিভাগ, পুলিশ বিভাগ, স্কাউট, শিক্ষক, ফায়ার সার্ভিস ও নবীগঞ্জ পৌরসভাসহ সংশ্লিস্ট সকলকে আন্তরিক ধন্যবাদ জানান নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিন।
উক্ত ম্যারাথনটি কেন্দ্রীয়ভাবে ৭ই মার্চ পর্যন্ত অব্যাহত থাকবে এবং যে কোন ব্যাক্তি ম্যারাথন এপস ব্যাবহার করে ৭ই মার্চ পর্যন্ত ম্যারাথনে অংশগ্রহণ করতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা