নোয়াখালীতে কর্তব্যরত অবস্থায় নিহত পুলিশ সদস্যদের স্বরণে পুলিশ মেমোরিয়াল ডে- অনুষ্ঠিত।

নবীন, নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালীতে কর্তব্যরত অবস্থায় নিহত পুলিশ সদস্যদের স্বরণে পুলিশ মেমোরিয়াল ডে- অনুষ্ঠিত হয়েছে। জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্সে শহীদ ময়নুল হক হলে পুলিশ সুপার আলমগীর হোসেনের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, পিটিসি নোয়াখালী’র কমান্ডেন্ট এসএম রোকনুজ্জামান।
জেলার ৩৪ জন শহীদ পুলিশ সদস্যদের স্বরণে শ্রদ্ধাঞ্চলী জ্ঞাপন পূর্বক এক মিনিট ১মিনিট নীরবতা পালন সহ পরিবারের সদস্যদের মাঝে উপহার সমাগ্রী ও নগদ অর্থ প্রদান করা হয়।
এসময় উপস্থিত অতিরিক্ত পুলিশ সুপার দীপক জ্যোতি খীসা, শাহজাহান শেখ সহ অন্যান্য ইউনিট, পুলিশ ট্রেনিং সেন্টার, পিবিআই, সিআইডি, রেলওয়ে পুলিশ, সকল থানার অফিসার ইনচার্জগণ উপস্থিত ছিলেন।
নোয়াখালী জেলার কর্তব্যরত অবস্থায় যে ৩৪ জন পুলিশ সদস্য শহীদ হয়েছেন, তাদের পরিবারের সদস্যসহ প্রায় ৩০০ জনের উপস্থিতিতে মরহুমদের উদ্দেশ্যে দোয়াও মোনাজাত করা হয়।
অনুষ্ঠানে শহীদ নিরস্ত্র পুলিশ পরিদর্শক মনিরুল ইসলাম এর স্ত্রী ফারভীন আক্তার স্মৃতিচারণমূলক বক্তব্য পুলিশ মেমোরিয়াল ডে হিসেবে ঘোষণা করা এবং শহীদদের পরিবারের সদস্যদের নিয়ে তাদের খোঁজ খবর নেওয়ার বিষয়ে মাননীয় প্রধান মন্ত্রী ও পুলিশ প্রধানকে ধন্যবাদ জানান। অনুষ্ঠান শেষে নোয়াখালী জেলা পুলিশ সুপার শহীদ পুলিশ পরিবারের সদস্যদের সম্মানে এক মধ্যাহ্ন ভোজের আয়োজন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা