নোয়াখালীতে বেদে পল্লী র দু’গ্রুপের সংঘর্ষে নারীসহ আহত ১০

নোয়াখালী প্রতিনিধি:নোয়াখালী সদর উপজেলার এওজবালিয়া ইউনিয়নের পূর্ব এওজবালিয়া গ্রামের বেদে পল্লীতে মঙ্গলবার দুপুরে ইয়াবা ব্যবসায় বাধা দেওয়ায় বেদে পল্লীর দু’গ্রুপের সংঘর্ষে এক নারীসহ অন্তত ১০জন আহত হয়েছে।

আহতদেও মধ্যে শাহেলা বেগম (২৬), মো. সোহাগ (৩২), মো. মামুন (২৪) ও সাহাব উদ্দিন (১৮) কে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত মো. সাইফুল ইসলামসহ অন্যদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়।

হাসপাতালে চিকিৎসাধীন সোহাগ ও স্থানীয়রা জানান, বেদে পল্লীর জায়গির সরদার ও তার ভাই হোসাইন দীর্ঘ দিন যাবৎ বেদে পল্লীতে টেকনাফ থেকে ইয়াবা এনে ব্যবসা চালিয়ে যাচ্ছে। এতে বেদে পল্লীর সোহাগ সহ অন্যরা বাধা দিলে ইয়াবা ব্যবসায়ীরা ক্ষিপ্ত হয়ে উঠে।

মঙ্গলবার দুপুরে ইয়াবা ব্যবসায়ী হোসাইন সোহাগের ঘরে ডুকে ইয়াবা বিক্রি করতে গেলে, সোহাগ ও তার পরিবারের লোকজন বাধা দেয়। এসময় উভয়ের মধ্যে বাকবিতন্ডা শুরু হলে, জায়গির সরদারের নেতৃত্ব তার ভগ্নিপতি বাবলু, নাঈম, রাজন এবং আক্তার সহ ৮/১০ জন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সোহাগের বসত ঘরে হামলা চালিয়ে ভাংচুর করে। এসময় হামলাকারীরা শাহেলা বেগম, সোহাগ, মামুন, সাহাব উদ্দিন ও সাইফুল সহ অন্তত ১০জনকে পিটিয়ে আহত করে নগদ টাকা, স্বর্ণালঙ্কার ও মালামাল লুট করে নিয়ে যায়।

খবর পেয়ে সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন এর নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গুরতর আহত ৪ জনকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করেন। তিনি আরো জানান, বেদেরা পরস্পর আত্মীয়-স্বজন। নিজেদের মধ্যে বিরোধকে কেন্দ্র করে সংঘর্ষে ৪/৫জন আহত হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কেউ অভিযোগ করেনি। করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা