নোয়াখালীতে ২ গ্রুপের সংঘর্ষে এক শিশুসহ ১০ জন গুলিবিদ্ধ, আহত ৮

নোয়াখালী প্রতিনিধি:আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নোয়াখালী সদর উপজেলার দাদপুর ইউনিয়নের খলিফারহাটে যুবলীগ ও আ’লীগের ২ গ্রুপের মধ্যে সংঘর্ষে এক শিশুসহ ১০ জন গুলিবিদ্ধ হয়েছে এবং আহত হয়েছে ৮ জন। গুলিবিদ্ধ ১০ জনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার বিকেলে সদর উপজেলার খলিফার হাট বাজারে এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানাগেছে, দলীয় আধিপত্য বিস্তার কে কেন্দ্র করে সদর উপজেলা আওয়ামী লীগ নেতা শিপন ও যুবলীগ নেতা জহির মেম্বার গ্রুপের মধ্যে দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছিল। কিছু দিন পুর্বে যুবলীগ নেতা জহির মেম্বার গুলিবিদ্ধ হয়। এ ঘটনার মামলায় গতকাল আ’লীগ নেতা শিপন সমর্থিত তিন আসামীর জামিন না মঞ্জুর করে তাদের জেল হাজতে প্রেরন করা হয়। এর জের ধরে শুরু হয় ২ পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া। পরবর্তীতে সংঘর্ষে রূপ নেয়। এ সময় শিশু ও স্থানীয় বাজারের ব্যবসায়ীসহ ১০ জন গুলি বিদ্ধ ও আহত হয় অন্তত আরো ৮ জন। গুলিবিদ্ধরা হচ্ছেন সোলাইমান (২৮), সুমন (২৩), জসিম(৪৫), অহিদ উল্লা (৩৫), সবুজ (২৩), মাসুদ (৩৫), মনির আহম¥দ (৫৫), সবুজ (২৩), জাকের (৩০), শান্ত (১২)। তাদের কে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এলাকায় থমথমে ভাব বিরাজ করছে। সুধারাম মডেল থানার পুলিশ ঘটনাস্থলে রয়েছে।
সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ার হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, শিপন ও জহির মেম্বারের সাথে দীর্ঘ দিন ধরে রিরোধ চলে আসছে। মঙ্গলবার বিকেলে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলি হয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা