নোয়াখালী এমপি একরামুল করিম চৌধুরী অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি

নোয়াখালী থেকে নবীন::নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর-সুবর্নচর আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীকে অসুস্থ্য অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাওলা জিয়াউল হক লিটন ও সুবর্ণচর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট ওমর ফারুক জানান, একরামুল করিম চৌধুরী সুবর্ণচর উপজেলার আটকপালিয়া বাজার এলাকায় দলীয় নেতাকর্মীদের সাথে দেখা করতে যান। দুপুর একটার দিকে সেখানে হঠাৎ তিনি শরীরিক অসুস্থতা বোধ করলে নেতাকর্মীরা দ্রুত তাঁকে নোয়াখালী জেনালে হাসপাতালে নিয়ে ভর্তি করে। উন্নত চিকিৎসার জন্য বিকেলে তাকে হেলিকপ্টারযোগে ঢাকার ইউনাইটেড হাসপাতলে স্থানান্তর করা হয়।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) সৈয়দ আবদুল মহিউদ্দিন আবদুল আজিম জানান, খাদ্যে বিষক্রিয়ার কারণে একরামুল করিম চৌধুরী বমি ও পেটের ব্যাথায় ভুগিছিলেন। এসময় তার শরীরের তাপমাত্রাও বৃদ্ধি পাচ্ছিল। প্রাথমিক চিকিৎসার পর উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে জেলা আওয়ামীলীগের আরেক যুগ্ম সম্পাদক একেএম শামছুদ্দিন জেহান জানান, একরাম চৌধুরীর শারীরিক অবস্থা আগের চেয়ে এখন ভালো আছে। তবে, পুরোপুরি সুস্থ হয়ে না ওঠায় তাকে হাসপাতালে রাখা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা