পলাশবাড়ীতে এক ভ্যান চালকের লাশ উদ্ধার

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ গাইবান্ধার পলাশবাড়ীর ঠুটিয়াপাকুরে লিচু বাগানের পাশ্বে ড্রেন হতে এক ভ্যান চালকের লাশ উদ্ধার।

১৭ আগষ্ট শনিবার দুপুরে এই লাশটি উদ্ধার করে পলাশবাড়ী থানা পুলিশ।

নিহত জোব্বার (৪৫) পলাশবাড়ী উপজেলার মহদীপুর ইউনিয়ানের ঝালিঙ্গী গ্রামের মৃত নাছিম উদ্দিন গাছুর পুত্র।

৩ দিন নিখোঁজ ভ্যান চালক আব্দুল জোব্বারের মরদেহ এলাকাবাসী দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পলাশবাড়ী থানার ওসি মাসুদুর রহমান মাসুদ ঘটনা স্থান পরিদর্শন শেষে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

স্থানীয়রা জানান, পলাশবাড়ীর ঠুটিয়াপাকুরে লিচু বাগানের পার্শ্বে এক ড্রেনের পানি থেকে এক ভ্যান চালকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

পরিবার সদস্যরা জানান,সে গত ১৫ আগস্ট বুহস্পতিবার বিকাল সাড়ে ৪ টায় নিজ বাড়ী হতে ভ্যান নিয়ে বের হলে পরে সে নিখোঁজ হয়। পরে পরিবারের পক্ষ হতে অনেক খোজাখোজির পর না পেয়ে পলাশবাড়ী থানায় একটি জিডি করেন।
পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান জানান, শনিবার (১৭ আগস্ট) দুপুরে ঠুটিয়াপাকুর লিচুর বাগানের পাশে জমিতে পানি প্রবাহের ড্রেনে নিখোঁজ জব্বার মিয়ার লাশ দেখতে পায় স্থানীয়রা। বিষয়টি জানার পর ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে গাইবান্ধা সদর আধুনিক হাসপাতালের মর্গে পাঠানো হয়। প্রকৃত ঘটনা উদ্ধার ও ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্ত করতে সার্বিক বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা