বাগেরহাটে দুই দিনেও সন্ধান মেলেনি চুরি হওয়া নবজাতক সোহানার

বাগেরহাট প্রতিনিধি::বাগেরহাটের মোরেলগঞ্জে ঘুমন্ত বাবা-মা’র কোল থেকে সোহানা নামের ১৭ দিনের এক নবজাতক চুরির ঘটনায় প্রায় দুইদিন অতিবাহিত হলেও সন্ধান পাওয়া যায়নি। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। সোমবার (১৬ নভেম্বর) রাতে শিশু সোহানার দাদা মোঃ আলী হোসেন খান বাদী অজ্ঞাত নামা আসামী করে মোরেলগঞ্জ থানায় এই মামলা দায়ের করেন। সন্তান হারানোর শোকে পাগল প্রায় স্বজনরা। চুরি হওয়ার পর থেকে এখন পর্যন্ত উদ্ধার করতে না পারায় পুরো পরিবারটি হতাশার মধ্যে রয়েছে। যেকোন মূল্যে সন্তানকে ফিরে পেতে চান তারা।
শিশুটির বাবা সুজন খান বলেন, আজ দুইদিন হয়ে গেল সন্তানের মুখ দেখতে পারিনা। আমার সন্তানকে ফিরে পেতে চাই। আমার অবুজ সন্তান ফিরে পেতে সরকারের সহযোগিতা কামনা করছি।
মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মনিরুল ইসলাম বলেন, এ ঘটনায় শিশুটির দাদা মোঃ আলী হোসেন খান বাদী অজ্ঞাত নামা কয়েকজনকে আসামী করে মামলা দায়ের করেছে।শিশুটিকে উদ্ধারের জন্য পুলিশের কয়েকটি টিম কাজ করছে।
মোরেলগঞ্জ উপজেলার গাবতলা গ্রামের সুজন খান ও শান্তা আক্তার দম্পতির সন্তান দম্পতির সাথে ঘুমিয়ে ছিল সন্তান সোহানা । রবিবার (১৫ নভেম্বর) মধ্য রাতের কোন এক সময় মা-বাবার মাঝ থেকে শিশুটিকে দূর্বৃত্তরা চুরি করে নিয়ে যায় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা