সৈয়দ আশরাফকে শেষবারে মত দেখতে হাজার মানুষের ঢল

এসটিভি ডেস্ক:: আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের মরদেহ রাজধানীর ২১, বেইলি রোডে তার সরকারি বাসভবনে আনা হয়েছে।  শনিবার সন্ধ্যা ৭টায় শেষ বারের মতো  তার মরদেহ অ্যাম্বুলেন্সে করে বাসভবনে আনা হয়।

প্রিয় নেতাকে শেষবারের মতো দেখতে২১, বেইলি রোডে  দেখা যায়, সন্ধ্যা থেকে আত্মীয়-স্বজন, জনপ্রশাসন মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারী, আওয়ামী লীগের নেতাকর্মী, শুভাকাঙ্ক্ষী ও সাধারণ মানুষ বেইলি রোডে অবস্থান নেন। মরদেহ আসার পর কান্নায় পরিবেশ ভারী হয়ে ওঠে।

এর আগে সন্ধ্যা ৬টার দিকে থাইল্যান্ড থেকে সৈয়দ আশরাফের মরদেহ শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আনা হয়। সৈয়দ আশরাফ গত ৩ জানুয়ারি থাইল্যান্ডের একটি হাসপাতালে ফুসফুস ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।

কাল রোববার (৬ জানুয়ারি) জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় গার্ড অব অনারসহ প্রথম জানাজা অনুষ্ঠিত হবে,  এরপর হেলিকপ্টারযোগে মরদেহ কিশোরগঞ্জে নিয়ে যাওয়া হবে এবং দুপুর ১২টায় কিশোরগঞ্জের শোলাকিয়া ঈদগাহে দ্বিতীয় জানাজা এবং বেলা ২টায় ময়মনসিংহের আঞ্জুমান ঈদগাহে জানাজা অনুষ্ঠিত হবে।বাদ আসর রাজধানীর বনানী কবরস্থানে চির নিদ্রায় শায়িত করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা