ভৈরবে ৭ মামলার আসামী শীর্ষ মাদক ব্যবসায়ী রাজন সহ ৬ জন গ্রেফতার॥

জামাল মিয়া, ভৈরব ( কিশোরগঞ্জ ) প্রতিনিধি ॥ ভৈরবে মাদকসহ ৭ মামলার আসাসি শীর্ষ মাদক ব্যবসায়ী রাজন ও তার সহযোগী রবিউল্লাহ কে পৌর শহরের ভৈরবপুর থেকে ১০৫ পিস ইয়াবাসহ সহ গ্রেফতার করেছে পুলিশ । এছাড়াও পুলিশ অভিযান চালিয়ে উপজেলার মধ্যেরচর,শম্ভুপুর, ঘোড়াকান্দা এলাকা থেকে মাদক মামলার ওয়ারেন্টভুক্ত আসামি আজিজুল (৩৫), কালা মিয়া (৪৯), সবুজ মিয়া (২৫),সিদ্দিক মিয়া (৫২) কে গ্রেফতার করে  মঙ্গলবার দুপুরে কিশোরগঞ্জ জেল হাজতে প্রেরণ করেছে । আটককৃত রাজন পঞ্চবটি বৌ বাজার এলাকার হাজি জয়নাল আবেদীন ও রবিউল্লাহ পুকুরপাড় এলাকার মৃত ছায়েদ মিয়ার ছেলে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ভৈরব থানার অফিসার ইনচার্জ মোঃ মোখলেছুর রহমানের নেতৃত্বে উল্লেখিত এলাকায় অভিযান চালিয়ে উপ-পরিদর্শক মোঃ রাসেল মিয়া সঙ্গিয় ফোর্স নিয়ে রাজন ও রবিউল্লাহকে আটক করে। এসময় রাজনের নিজ হেফাজত থেকে ৮৫ পিস ও রবিউল্লাহর নিকট থেকে ২০ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। এ ব্যাপারে আটককৃতদের বিরুদ্ধে ভৈরব থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। মামলা নং (১১) তাং ০৫.০২.২০১৯ইং।

পুলিশ আরো জানায় রাজন এলাকার একজন শীর্ষ ইয়াবা ব্যবসায়ী। রাজনের নামে ভৈরব থানাসহ বিভিন্ন থানায় মোট সাতটি মাদকের মামলা রয়েছে। শীর্ষ মাদক ব্যবসায়ী রাজনের সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা