কুষ্টিয়া কালেক্টরেট চত্বরে ভূমি সেবা সপ্তাহ ও উন্নয়ন কর মেলা’র বর্ণাঢ্য র‌্যালী

সোহেল রানা,কুষ্টিয়া প্রতিনিধি :‘রাখব নিস্কন্টক জমি-বাড়ি, করব সবাই ই-নামজারি’এ প্রতিপাদ্য সামনে রেখে বুধবার সকালে কুষ্টিয়ায় ভূমি সেবা সপ্তাহ ও ভূমি উন্নয়ন কর মেলার উদ্বোধন করা হয়েছে।
কুষ্টিয়া জেলা প্রশাসনের আয়োজনে এ উপলক্ষে জেলা প্রশাসকের কার্যালয়  চত্বর থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে কালেক্টরেট চত্বরে এসে শেষ হয়। পরে ওই স্থানে সেবা সপ্তাহ ও মেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক আসলাম হোসেন
উদ্বোধনীতে  স্থানীয় সরকারের উপ পরিচালক মৃনাল কান্তি দে, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট ও অতিরিক্ত জেলা প্রশাসক (সাবিক, শিক্ষা ও আইসিটি) মোঃ আজাদ জাহান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মুহাম্মদ ওবায়দুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মদ মুছাব্বেরুল ইসলাম, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট, রেভিনিউ মুন্সিখানা শাখা ও গোপনীয় শাখার পার্থ প্রতিম শীল, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্টেট, ব্যবসা বানিজ্য শাখা, ট্রেজারী ও ষ্ট্যাম্প শাখা ও নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) এ.বি.এম আরিফুল ইসলামসহ বিভিন্ন দফতরের কর্মকর্তা, সেবা গ্রহীতাসহ বিভিন্ন শ্রেণিপেশার লোকজন এ সময় উপস্থিত ছিলেন।
এ মেলায় ভূমি সংক্রান্ত বিভিন্ন দফতরের ৮টি স্টল খোলা হয়েছে।
ভূমি সেবা সপ্তাহের কর্মসূচির মধ্যে রয়েছে জেলার সব ভূমি অফিসে ভূমি রেকর্ড হালকরণ, নামজারিসহ বিভিন্ন বিষয়ে সেবা গ্রহীতাদের সহযোগিতা, অনলাইনে ভূমি সেবা সম্পর্কিত ধারণা প্রদান ,আলোচনা সভা, সেমিনার, কুইজ প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা