দক্ষিণ সুনামগঞ্জে সড়ক ও জনপথের জায়গায় নির্মিত অবৈধ স্থাপনা উচ্ছেদ

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি:দক্ষিণ সুনামগঞ্জে সড়ক ও জনপথের জায়গায় অবৈধ ভাবে দখল করে নির্মিত অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।

বুধবার (৫ মে) সকাল থেকে দিনব্যাপী উপজেলার শান্তিগঞ্জ বাজার থেকে পাগলা বাজার পর্যন্ত সিলেট সুনামগঞ্জ আঞ্চলিক সড়কের দু’পাশে গড়ে ওঠা এসব অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।

উচ্ছেদ অভিযানে উপস্থিত ছিলেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার জেবুন নাহার শাম্মী, সড়ক ও জনপথ অধিদপ্তর সুনামগঞ্জ জেলার নির্বাহী প্রকৌশলী জহিরুল ইসলাম, উপ বিভাগীয় প্রকৌশলী কাজী নজরুল ইসলাম, উপ-সহকারী প্রকৌশলী মো. মোস্তাফিজুর রহমান, দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি কাজী মোক্তাদির হোসেনসহ আরও অনেকে৷

সড়ক ও জনপথ অধিদপ্তর সূত্রে জানা যায়, সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক সড়কের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শান্তিগঞ্জ বাজার থেকে পাগলা বাজার পর্যন্ত সড়কের দু’পাশে অবৈধ দখল করে ব্যবসা চলছিল। এতে কর্তৃপক্ষ প্রতি বছর এসব স্থাপনা উচ্ছেদ করে দেয়ার পর আবারও গড়ে উঠে স্থাপনা। সম্প্রতি এসব স্থাপনা নিজ উদ্যোগে সরিয়ে নেয়ার জন্য নোটিশ করে মাইকিং করা হয়। কিন্তু অবৈধ দখলকারীরা কর্ণপাত করেননি। তাই সড়ক ও জনপথ অধিদপ্তরের উদ্যোগ অভিযান চালিয়ে এসব অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা