নোয়াখালীর হাতিয়া উপজেলায় পাওয়ার টিলারের চাপায়  এক স্কুল ছাত্র নিহত।

নবীন,নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীর হাতিয়া উপজেলায় রড বোঝাই পাওয়ার টিলারের চাপায় একরাম হোসেন নামের এক স্কুল ছাত্র নিহত হয়েছে।

মঙ্গলবার (১৪ এপ্রিল) বিকেল ৫ টার দিকে উপজেলার চরকিং ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের ব্রিজ বাজার সংলগ্ন বোয়ালিয়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম একরাম হোসেন (১২), সে জাফর হোসেনের ছেল ও স্থানীয় বোয়ালিয়া উচ্চ বিদ্যালয়ে ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আজ বিকেল ৫টার দিকে নিহত একরাম হোসেন বাড়ী থেকে একটি সাইকেল নিয়ে রাস্তায় চালাতে বের হয়। পথিমধ্যে একটি পাওয়ার ট্রিলার তাকে পিছন থেকে ধাক্কা দিলে একরাম মাটিতে পড়ে জ্ঞান হারিয়ে ফেলে কিছুক্ষণ পরে সে মারা যায়। ঘাতক পাওয়ার ট্রিলারটি একই এলাকার নুর আহম্মদের ছেলে আবু তাহেরের মালিকীয় গাড়ী। আবু তাহের একাধিক হত্যা মামলার আসামী। বর্তমানে তার নামে হত্যা, খুন, ডাকাতি, লুটপাট, নারী নির্যাতনসহ বিভিন্ন অপরাধে প্রায় ২০ টি মামলা রয়েছে। উল্লেখ্য, গত ২০১৮সালের মার্চ মাসের দিকে আবু তাহেরের মালিকীয় পাওয়ার ট্রিলার গাড়ীটি ওছখালী শহরের উত্তর পাশে মারগেজ সংলগ্ন মেইন রোডে পিছন থেকে ধাক্কা মেরে মোটর সাইকেল আরোহী ২ জন লোককে মেরে ফেলে।

হাতিয়া থানার পরিদর্শক (তদন্ত) জিসান আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ নিহতের লাশ ঘটনাস্থল থেকে উদ্ধার করেছে এবং পাওয়ার টিলারটি আটক করেছে। পরবর্তীতে এ ঘটনায় পুলিশ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা